Jio নতুন 3 টি প্ল্যানে এখন সারা মাস ধরে Unlimited ডাটা ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা

গত কয়েক বছরে মানুষের জীবন যাত্রা সম্পূর্ণ বদলে গিয়েছে। কোভিড পরিস্থিতিতে সরকারের তরফ থেকে বলা হয়েছিল Work From Home করতে। এখনো অনেক জায়গায় বাড়িতে বসেই কাজ চলছে। তবে বাড়িতে কাজের জন্য ল্যাপটপ বা কম্পিউটারের সাথে আরো একটি জিনিস ভালো দরকার। সেটা হলো সচল ইন্টারনেট ব্যবস্থা।

তাই জিও ফাইবারে ইন্টারনেট কানেকশন যেমনি ভালো পাওয়া যায়, তেমনি ব্যবহার করা খুবই সহজ। ওয়াইফাই ডিভাইসের মাধ্যমে ভালো ইন্টারনেট কানেকশন পাওয়া যায়। Work from home এর ক্ষেত্রে জিও গ্রাহকরা তাঁদের ল্যাপটপ বা কম্পিউটারের জন্যে জিও ফাইবার বা জিও wifi ব্যবহার করে থাকে।

জিও রিচার্জের প্ল্যানগুলি অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় রিচার্জের থেকে অনেক সস্থায়। সেরকম তিনটে প্ল্যান হলো ২৪৯ টাকায়, ২৯৯ টাকায় এবং ৩৪৯ টাকায়। আসুন এই প্ল্যান গুলির ব্যাপারে বিস্তারিত জেনে নিন। তবে আরো একটি বিষয় জানিয়ে রাখি, এই প্ল্যানগুলিতে শুধুমাত্র ডেটার সুবিধা পাওয়া যাবে। কোনরূপ কলিংয়ের সুবিধা পাওয়া যাবে না।

জিও ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান – এই রিচার্জ প্ল্যানে ৩০ জিবি ডেটা পাওয়া যাবে। নেট শেষ হয়ে গেলে ডেটার স্পিড থাকবে ৬৪ kbps. জিও ২৯৯ টাকার রিচার্জ plan- এই প্ল্যানে মোট ৪০ জিবি ডেটা থাকবে। নেট শেষ হয়ে গেলে আগের মতই থাকবে স্পিড ৬৪ kbps. জিও ৩৫০টাকার রিচার্জ প্ল্যান – এই প্ল্যানে থাকবে ৫০ জিবি ডেটা।

Related Articles

Back to top button