বলিউড অভিনেত্রী বলে কথা! কোটি টাকা খরচ করে মহলের ন্যায় নতুন বাড়ি কিনলেন জাহ্নবী কাপুর… দাম জেনে চোখ উঠবে কপালে

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির (bollywood film industry) তারকারা প্রায় নিজের প্রোফেসনাল লাইফ ও পার্সোনাল লাইফের জন্য আলোচনার বিষয় হয়ে ওঠেন। কারণ মানুষ যেমন বলিউড ফিল্ম দেখতে ভালোবাসে, ঠিক তেমনি মানুষ ফিল্মে কাজ করা বলিউডের অভিনেতা-অভিনেত্রীর (bollywood actor-actress) প্রফেশনাল লাইফ ও পার্সোনাল লাইফের বিষয় আপডেট পেতেও ভালোবাসে। ভক্তরা জানতে চায় তাদের প্রিয় তারকারা দৈনন্দিন জীবনে কি খাচ্ছে, পড়ছে, কার সাথে ঘুরছে , ফিরছে, কার সাথে প্রেম করছে, কি গাড়ি কিনছে, কি বাড়ি কিনছে এবং কোন বাড়িতে থাকছে বা কোন গাড়িতে চরছে।

আর ভক্তদের এই আগ্রহের কারণেই বলিউডের তারকারা (Bollywood actor-actress) কোনো না কোনো কারণে আলোচনার বিষয় হয়ে থাকে। যেমন সম্প্রতি বলিউদের প্রয়াত দ্বিগজ অভিনেত্রী শ্রীদেবী ও বলিউডের প্রোডিউসার বনি কাপুরের মেয়ে, যিনি বর্তমানে বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা তিনি সম্পত্তি কেনার কারণে বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছেন। আসুন এই বিষয় বিস্তারিত জেনেনি।

জানিয়ে দি যে বলিউডের (bollywood film industry) জনপ্রিয় অভিনেত্রী জানভি কাপুর (Jaanvi Kapoor) তার মা শ্রীদেবীর মৃত্যর পর পরিচালক করণ জোহরের হাত ধরে ফিল্ম ধারক-এর মাধ্যমে বলিউডে এন্ট্রি নিয়েছিলেন। এরপর একের পর এক হিট ফিল্মে কাজ করে তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছে। এছাড়া জানভি (Jaanvi Kapoor) সোশ্যাল মিডিয়ায় অনেক একটিভ থাকেন। জানভির বানানো বিভিন্ন ধরণের ইনস্টাগ্রাম ভিডিও ও ফটো সোশ্যাল মিডিয়ায় প্রায় দিন ভাইরাল হতে থাকে। আর ভক্তরা জানভির বিষয় ছোট ছোট জিনিস জানতে খুব আগ্রহী থাকে।

সেটা তার প্রেমের সম্পর্কের বিষয় হোক, তার নতুন ফিল্মের বিষয় হোক, তার দৈনন্দিন জীবনের একটিভিটি হোক বা তার কিছু উন্নতির বিষয় হোক। যেমন সম্প্রতি জানভি কাপুর মুম্বাইয়ের সবচেয়ে পশ এলাকা পালি হিলে (Pali hill) একটি লাক্সারি ডুপ্লেক্স (luxary duplex buy) কিনেছেন। এই ডুপ্লেক্সটি তিনি ১২ অক্টোবর কিনেছেন।রিপোর্ট থেকে জানা গেছে জানভি কাপুরের এই ১২ ফিটের ডুপ্লেক্স (luxary duplex buy)।  আর অভিনেত্রীর ৮৬৬৯ স্কয়ার ফিটের এই ডুপ্লেক্সটি প্রথম ও দ্বিতীয় ফ্লোরে রয়েছে। বলা হচ্ছে এই ডুপ্লেক্সটির দাম ৬৫ কোটি টাকা।

জানভি তার নতুন বাড়ির জন্য ৩.৯০ কোটি টাকা স্ট্যাম্প ডিউটি ও রেজিস্ট্রেশন ফিস পেমেন্ট করেছে। এছাড়া জানভির বাড়িতে  একটি সুইমিং পুল, গার্ডেন এরিয়া এবং পাঁচটি গাড়ির মতো পার্কিং এরিয়া রয়েছে। আসলে জানভির বাড়ির খবর এখন শুধু মিডিয়াতেই শোনা যাচ্ছে কিন্তু জানভি বা তার বাবা বনি কাপুর এখনো এই বাড়ির বিষয় অফিসিয়াল ভাবে কিছু ঘোষণা করেননি।  তবে  বিখ্যাত সেলিব্রিটি ফটোগ্রাফার বিরল ভিয়ানি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানভির বাড়িরর বিষয় তথ্য শেয়ার করেছেন। আর জানিয়ে দি যে এই বছরের জুলাই মাসে জানভি কাপুর জুহুতে থাকা তার পুরানো বাড়ি অভিনেতা রাজকুমার রাওয়ের কাছে বিক্রি করে দিয়েছিলেন। এই ৩৪৫৬ স্কয়ার ফিটের বাড়িটি ৪৪ কোটি টাকায় বিক্রি করেছিলেন জানভিতারপর থেকেই জল্পনা-কল্পনার বাজার জোরদার হয়েছে যে জানভি শীঘ্রই নতুন বাড়ি কিনতে চলেছেন।

এছাড়া জানভি কাপুরের ওয়ার্ক ফ্রন্টের কথা যদি বলা হয় তবে এখন তার হাতে পর পর প্রচুর ফিল্মের প্রজেক্ট রয়েছে। তবে সম্প্রতি জানভি তার শীঘ্র আসন্ন ফিল্ম ‘মিলি’-র প্রোমোশনের কাজে ব্যস্ত রয়েছেন। এই ফিল্মটি গত ৪ নভেম্বরে মুক্তি পেয়েছিল সিনেমাহলে। এছাড়া এখন জানভি তার আগামী বছরের মুক্তি প্রাপ্ত ফিল্ম ‘মিস্টার এন্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’ ফিল্মের শুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন।

Related Articles

Back to top button