ক্রিকেটার ভুবনেশ্বর কুমারের সম্পত্তির পরিমাণ দেখে লজ্জা পাবে একাধিক ধনকুবের

ক্রিকেট এমন একটি খেলা যেটি সব বয়সের লোকেরাই পছন্দ করে থাকে। তবে এখনকার তরুণরা ক্রিকেট একটু বেশি পরিমানে ক্রিকেট খেলাকে পছন্দ করে। আপনারাও অনেকেই নিশ্চই ক্রিকেট দেখার শৌখিন হবেন।কিন্তু কিছু কিছু মানুষ আছে যাদের ক্রিকেট নিয়ে আলাদা লেভেলের ক্রেজ আছে।

এরা ক্রিকেট থেকে শুরু করে ক্রিকেটারের ব্যক্তিগত জীবন পর্যন্ত সব কিছুর খবর রাখে ও ক্রিকেটারদের বিষয় নতুন কিছু জানা নিয়ে বেশ আগ্রহী থাকেন। এই ধরণের ভক্তদের জন্য আজ আমরা এই আর্টিকেলে ক্রিকেটার ভুবনেশ্বর কুমারের বিষয় আলোচনা করবো ও তার সঙ্গে ভুবনেশ্বরের নেটওয়ার্থ নিয়েও আলোচনা করবেন। সম্পর্কে বলতে যাচ্ছি।

ভারতীয় দলের সেরা খেলোয়াড়দের মধ্যে ভুবনেশ্বর কুমারের নাম আসে। নিজের পারফরমেন্স দ্বারা তিনি ভারতের উজ্জ্বল করেছেন বহুবার। তিনি তার ক্যারিয়ারে এমন অনেক রেকর্ড করেছেন যা মানুষকে অবাক করে দিয়েছে। একটি রিপোর্ট থেকে জানা গেছে খুব ছোটবেলা থেকেই তিনি স্বপ্ন দেখতেন ক্রিকেটার হওয়ার।

জানিয়ে দি ইনি ১৯৯০ সালে মেরেঠে জন্মগ্রহণ করেন। খুব ছোটবেলা থেকেই তিনি ক্রিকেট প্র্যাক্টিস শুরু করে দিয়েছিলেন যার ফলে বড় হয়ে খুব সহজেই তিনি আন্তঃরাষ্ট্রীয় ক্রিকেটে এন্ট্রি পেয়ে গেছিলেন। ভুবনেশ্বরকুমারের ভক্তরা আজ সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে। তিনি মাঠে নামলেই লোকজন তার নাম ধরে চিৎকার শুরু করে।

বোঝা তো যাচ্ছে যে তিনি ভালো পরিমানে জনপ্রিয়তা কামিয়েছেন কিন্তু এখন প্রশ্ন হচ্ছে তিনি সম্পদ কতটা কামিয়েছেন। জানিয়ে দি ভুবনেশ্বর কুমারের মোট সম্পদের পরিমাণ ১০ কোটি টাকা। ছোটবেলায় তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তাকে ক্রিকেটার হতেই হবে এবং এই স্বপ্ন নিয়েই বড় হয়েছিলেন তিনি। আজ তার এই স্বপ্ন পূরণ হয়েছে।

আজ ভুবনেশ্বরকে ভারতীয় দলের সেরা খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হয়। এই খেলোয়াড়রা শুধু ক্রিকেটের মাধ্যমে আয় করেন তা কিন্তু নয়। এনারা মাঝেমধ্যে আইপিএল থেকেও আয় করেন।

 

 

Related Articles

Back to top button