পদ্মা সেতু কে লিয়ে গান লিখে কটাক্ষের শিকার বাংলাদেশের ইউটিউবার হিরো আলম, দেখুন ভাইরাল ভিডিও

বাংলাদেশের (Bangladesh) ঐতিহ্যবাহী স্থান হিসেবে পদ্মা (Padma) সেতুকে ধরা হয়ে থাকে। সেতুটি খুবই সুন্দর। পদ্মা সেতুর (Padma Bridge) নাম সমগ্র জায়গায় ছড়িয়ে রয়েছে। এবার এই পদ্মা সেতু নিয়ে গান গাইলেন বাংলাদেশের ইউটিউবার হিরো আলম (Hero Alam). তাঁর বেসুরো গলায় গান শুনে নেটিজেনরা চরম ক্ষোভ উগরে দিয়েছে।

Hero Alam

তার গানটি ইতিমধ্যে ব্যাপক ভাইরাল (Viral) হয়েছে। পদ্মা সেতুর এবং শেখ হাসিনার জয়জয়কার নিয়েই গান গেয়েছেন হিরো আলম। তবে বেসুরো গলার গান শুনে মানুষ যথেষ্ট রেগে আছেন তাঁর উপর। কারণ পদ্মা সেতু(Padma Bridge) জনপ্রিয়তা যথেষ্ট রয়েছে। সেই পদ্মা সেতুকে নিয়ে নিজের মত গান করে কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

বাংলাদেশের মানুষ তার উপর বিরক্ত হয়েছে। তাঁরা দাবি করেছেন, এরকম গান বাজনা খুব শীঘ্রই বন্ধ না হলে সঙ্গীত জগতের উপর অপমান হবে। এর আগেও হিরো আলম বেসুরো গলায় রবীন্দ্রসঙ্গীত গান পরিবেশন করেছেন। সদ্য প্রয়াত হওয়া কেকের গানও বেসুরো গলায় গেয়েছেন। সেখানেও বারবারই কটাক্ষের শিকার হয়েছেন তিনি। এমনকি হিরো আলমকে (Hero Alam) গ্রেফতার করার দাবিও করেছেন বাংলাদেশের একাংশ মানুষ।

 

সম্প্রতি বাংলাদেশে (Bangladesh) অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার মানববন্ধনের আয়োজন করা হয়েছিল ঢাকার প্রেস ক্লাবে। সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও প্রযোজক বিপ্লব শরীফ। তিনি বলেছেন, হিরো আলম (Hero Alam) দেশের ভাবমূর্তি এবং ঐতিহ্য নিজের হাতে নষ্ট করছেন। তার বেসুরো গলায় গান সংগীত জগতকে অপমান করা হচ্ছে। রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে বেসুরো গলায় গান গাওয়ার সাহসের জন্য হিরো আলমের (Hero Alam) গ্রেপ্তার হওয়া দরকার।

Related Articles

Back to top button