সৌন্দর্যের দিক থেকে মা হেমা মালিনী কেও টেক্কা দেবে তারই ছোট মেয়ে, দেখুন ছবি

বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনীর (Hema Malini) সঙ্গে বলিউডের ‘হি-ম্যান'(He-Man) তথা সুপারস্টার ধর্মেন্দ্র দেওলের(Dharmendra Deol) প্রেমের গল্পতো সকলেরই জানা। তাঁরা প্রেমের জন্য প্রথম দিকে অনেক বাধা পেলেও, পরবর্তীতে একে অপরকে বিবাহ করেন। এই দম্পতির দুই কন্যা সন্তান রয়েছে, যাঁদের নাম এশা দেওল (Esha Deol) ও অহনা দেওল (Ahana Deol)। তবে এঁদের দুজনের মধ্যে বড় মেয়ে এশা দেওল বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করেন। কিন্তু অহনা দেওল বলিউড থেকে দূরে থেকেছেন। দুজনেই খুবই সুন্দরী, তবে অহনা সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই পছন্দ করেন। যেকারণে তাঁর খুব কম ছবিই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। তবে আজ আপনারা অহনা দেওল সম্পর্কে এমন কিছু খবর পড়বেন, যা পড়ার পর হুঁশ উড়ে যেতে পারে আপনাদের।

অহনা বলিউড থেকে দূরে থাকেন

বলিউডের বিখ্যাত অভিনেতাদের তালিকায় আসেন ধর্মেন্দ্র দেওল (Dharmendra Deol)। বলিউডে তাঁর নিজস্ব একটি পরিচয় রয়েছে। জনপ্রিয় সিনেমা ‘সোলে’ (Sholay)-তে তিনি ভীরুর চরিত্রে অভিনয় করেছিলেন, যা আজও বিখ্যাত হয়ে আছে। তবে তিনি চাননা যে তাঁর পরিবারের মেয়ে-বউরা চলচ্চিত্রে কাজ করুক। সেকারণে তাঁর কন্যা অহনা দেওল (Ahana Deol) ফিল্ম ক্যারিয়ার বেছে নেননি।

যদিও তাঁর বোন এশা দেওল (Esha Deol) সবসময় চেয়েছিলেন একজন অভিনেত্রী হতে এবং বেশ কিছু ছবিতে তিনি কাজও করেছিলেন। কিন্তু তিনি তাঁর মা অর্থাৎ হেমা মালিনির (Hema Malini) মতো সাফল্য পেতে পারেননি। শেষ পর্যন্ত তিনি বলিউড থেকে সরে যান। অন্যদিকে, হেমা মালিনীর ছোট মেয়ে অহনা দেওল বলিউড থেকে দূরে থাকলেও, তিনি বলিউড সুপারস্টার রণবীর সিংয়ের সাথে সম্পর্কে জড়িয়েছেন। তাঁরা দুজনেই একই কলেজ থেকে পড়াশুনা করেছেন এবং সেখানে থেকেই তাদের প্রেমের শুরু হয়েছিল।

দু-দুজন অভিনেতার হৃদয় ভেঙেছেন অহনা দেওল

তবে রণবীর সিং (Ranbir Singh )কলেজ শেষ করার পর বিদেশ চলে যান পড়াশোনার জন্য এবং সে সময়ই অহনা তাঁর সাথে সম্পর্ক বিচ্ছেদ করে দেন। এরপর তিনি আদিত্য কাপুর (Aditya Roy Kapoor)এর সঙ্গে সম্পর্কে জড়ান এবং তাদের সম্পর্ক চার বছর ধরে চলে। কিন্তু তারপর তাঁদের মধ্যেও ব্রেকআপ হয়ে যায়। এরপর ব্যবসায়ীক বৈভব ভোহরা(Vaibhav Vohra) তাঁর জীবনে আসেন এবং তাঁর সঙ্গেই অহনার বিয়ে হয়। তাঁদের তিন সন্তানও রয়েছে। তাঁর বোন এশা দেওয়ালের সাথে তাঁর বেশ ভালো সম্পর্ক।

Related Articles

Back to top button