১১ কোটি টাকার ঘড়ি,৮ বেড রুমের ফ্ল্যাট! বিলাসবহুল জীবনযাপনের দিক থেকে মুকেশ আম্বানিকেও টেক্কা দেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া

ভারতের জনপ্রিয় এবং সুপরিচিত ক্রিকেটার হলেন হার্দিক পাণ্ড্য (Hardik Pandya). তিনি এখনো পর্যন্ত T 20 আই খেলেছেন ৫ টি, এফসি খেলেছেন ১৩ টি, এল. এ খেলেছেন ১০ টি, T20 খেলেছেন ৪০ টি। তাঁর রানের সংখ্যা T 20 ম্যাচে সবথেকে বেশি, ৮৮০। তিনি সর্বোচ্চ রান করেছেন T 20 তে ৮৬। এবছর আইপিএলে ক্যাপ্টেন ছিলেন গুজরাত টাইটান্সের।

এই বছরে তাঁর টিম চ্যাম্পিয়নও হয়েছে। তিনি ব্যাটও খুব ভালো করেছেন। তবে আজ তাঁর ব্যক্তিগত জীবনের কিছু তথ্য আপনাদের দেব। হার্দিক পাণ্ড্য জন্মগ্রহন করেছেন গুজরাটের সুরাটে , ১১ ই অক্টোবর ১৯৯৩ সালে। তিনি যথেষ্ট বিলাসবহুল এবং ব্যয়বহুল জীবনযাপন করে থাকেন। আসুন সেই ব্যাপারে বিস্তারিত জেনে নিন।

তিনি যেখানে বড় হয়ে উঠেছেন, সেখানে তাঁর নিজস্ব পেন্টহাউস রয়েছে। ছুটি কাটাতে পরিবারের সাথে এখানে এসে কাটান। পেন্টহাউসটি খুবই বিলাসবহুল। তাঁর পেন্টহাউসটি ৬ হাজার বর্গফুট জুড়ে অবস্থিত। সেখানে বিলাসবহুল সমস্ত কিছু রয়েছে – জিম, সুইমিং পুল ও সিনেমা হল। তাঁর মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্ল্যাট রয়েছে।

সেখানে তিনি তাঁর পরিবারের সাথে থাকেন। তিনি হাতঘড়ি খুব ভালোবাসেন। তিনি প্যাটেক ফিলিপ প্ল্যাটিনাম, নটিলাস ইত্যাদি দামি নামি হাতঘড়ি কিনে থাকেন। যার মূল্য কোটি কোটি টাকা। তাঁর যথেষ্ট দামি নামি গাড়ি আছে – মার্সিডিজ জি ওয়ানগন, জিপ কম্পাস ইত্যাদি। তিনি প্রতি বছর খেলার বোর্ড থেকে ১ কোটি টাকা পান। খেলা থেকেও কোটি কোটি টাকা পেয়ে থাকেন। এবছর গুজরাত চ্যাম্পিয়ন হয়ে তিনি জিতেছেন ১৫ কোটি টাকা। তিনি বিভিন্ন বিজ্ঞাপনের কাজ করে থাকেন।

Related Articles

Back to top button