অনুষ্কা, আলিয়া থেকে শুরু করে করিনা, কে এল রাহুল এবং আশিয়াকে জানালেন অনেক শুভেচ্ছা, ছবি দিয়ে করলেন পোস্ট

জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty) এবং ক্রিকেটার কে.এল রাহুলে’র (K.L Rahul)। গত ২৩ শে জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেতা ‘সুনীল শেট্টি’র (Sunil Shetty) মেয়ে অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কে.এল রাহুল। এই বিয়ে নিয়ে একাধারে বলিপাড়া এবং অন্যদিকে ভারতীয় ক্রিকেট দলের মধ্যে বেশ উত্তেজনা লক্ষ্য করা গিয়েছে।

এই বিশেষ অনুষ্ঠানে, সেলিব্রিটি এবং ভক্তরা এই দম্পতিকে তাঁদের বিয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। অভিনেত্রী আলিয়া ভাট, কারিনা কাপুর, অনুষ্কা শর্মা, কারিশমা কাপুর, করণ জোহর, কার্তিক আরিয়ান এবং ভিকি কৌশলে’র মতো অনেক সেলিব্রিটি তাঁদের নিজস্ব ভঙ্গিতে আথিয়া এবং কে.এল রাহুলের জুটিকে অভিনন্দন জানিয়েছেন।

আথিয়া শেট্টি বিয়ের পরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি শেয়ার করেছিলেন। যার উপর ভক্ত এবং সেলিব্রিটিদের অনেক প্রতিক্রিয়া এসেছে। এই নতুন দম্পতি মিডিয়ার সামনে এসে ক্লিক করা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এখন অনেক সেলিব্রিটিরাও তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে এই দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

নব-দম্পতির একটি ছবি শেয়ার করে অভিনেত্রী আলিয়া ভাট লিখেছেন, ‘তোমাদের দুজনকেই অভিনন্দন’। এর সাথে, অভিনেত্রী হোয়াইট হার্ট এবং পিঙ্ক হার্টের ইমোজি শেয়ার করেছেন।

ddkddnn

যেখানে অনুষ্কা শর্মা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘অভিনন্দন আথিয়া এবং কেএল রাহুল। তোমারা দুজনে আজীবন একসাথে থাকো, অনেক ভালবাসা এবং শুভেচ্ছা রইলো’। এর সাথে লাল হার্ট ইমোজি অভিনেত্রী শেয়ার করেছেন।

এর পাশাপাশি অভিনেত্রী কারিনা কাপুর নব দম্পতির ছবি শেয়ার করেছেন এবং দম্পতির উদ্দেশ্যে লিখেছেন, ‘সুন্দর দম্পতিকে অনেক অভিনন্দন। হাসি এবং ভালবাসায় কাটাও আজীবন’। প্রসঙ্গত অভিনেতা সুনীল শেট্টি তাঁর মেয়ের বিয়েতে মিডিয়া ব্যক্তিদের মিষ্টি বিতরণ করেছিলেন।

Related Articles

Back to top button