প্রেমিক চুরিতে ওস্তাদ এই ৭ জন বিখ্যাত টেলিভিশন তারকা, জানুন গোটা ঘটনা

বলিউড ও টিভি জগতের সেলিব্রিটিদের জন্য বিয়ে, ডিভোর্স, ব্রেকাপ, এফেয়ার ইত্যাদি খুবই ছোট বা সাধারণ একটি বিষয়। টেলিভিশন জগতের অনেক সেলিব্রিটিদের উপর তাদের ব্যক্তিগত জীবন বা অন্যান্য অনেক কারণে বিভিন্ন ধরণের অভিযোগ দেওয়া হয়। তবে এইসব অভিযোগের মধ্যে কিছু কিছু অভিযোগ এমন হয় যার কারণে তারা আলোচনার বিষয় হয়ে ওঠে। আজ আমরা এই আর্টিকেলে ৭ জন টেলিভিশন জগতের মহিলা সেলিব্রিটির বিষয় আলোচনা করবো যাদের উপর অভিযোগ রয়েছে যে তারা জামাকাপড়ের মতো বয়ফ্রেন্ড বদলায়।

১) রাখি সাওয়ান্ত: রাখি এখন বিজনেস ম্যান আদিল খানের সাথে রিলেসনশিপে রয়েছেন। তবে কিছুদিন আগে রোশিনা দেলাবারী নামে একটি মেয়ে রাখির উপর অভিযোগ তুলেছিল যে রাখি তার বয়ফ্রেন্ড আদিলকে তার কাছ থেকে ছিনিয়ে নিয়েছে।

২) কাশমিরা শাহ: একটা সময় ছিল যখন কমেডিয়ান কৃষ্ণা অভিষেক, অভিনেত্রী তনুশ্রী দত্তকে ডেট করছিল। কিন্তু সেই সময় কাশমিরা, কৃষ্ণার জীবনে এন্ট্রি নেওয়ার কৃষ্ণা, তনুশ্রীকে ছেড়ে দিয়ে কাশমিরাকে বিয়ে করে নিয়েছিল।

৩) সৃষ্টি রোডে: টেলিভিশন জগতের নাম করা অভিনেত্রী মুসকান অরোরা, সৃষ্টির উপর অভিযোগ তুলেছিল যে সৃষ্টি তার বয়ফ্রেন্ড মনীষ নাগপালকে ছিনিয়ে নিয়েছিল। যদিও সৃষ্টি ও মনিষেরও তারপর ব্রেকাপ হয়ে গেছিল।

৪) রূপল ত্যাগী: অভিনেত্রী আদা খান, অভিনেত্রী রূপলের উপর অভিযোগ তুলেছিলেন যে রূপলের জন্য তার বয়ফ্রেন্ড অঙ্কিত গোরা তার সাথে বিশ্বাসঘাতকতা করেছিল।

৫) বেনাফসা সুনাবালা: দিব্যা আগারওয়াল অভিযোগ তুলেছিলেন যে বেনাফসার জন্য তার বয়ফ্রেন্ড প্রিয়াঙ্ক তাকে ছেড়ে দিয়েছিল।

৬) নাতালি ডি লুসিও: অভিনেত্রী অনিতা হাস্নানদানি, ক্যানাডিয়ান সিঙ্গার নাতালি ডি লুসিও-র উপর অভিযোগ তুলেছিল যে তিনি তার বয়ফ্রেন্ড এজাজ খানকে ছিনিয়ে নিয়েছিলেন।

৭) হিমাংসি পারাসার: নিশা রাওয়াল ও করণ মেহেরার মধ্যে চলা বিবাদের বিষয় তো আমরা সকলেই জানি। নিশা অভিযোগ তুলেছিল যে তার স্বামী করণ ও হিমাংসির এফেয়ার চলছে এবং এরপর নিশা তার স্বামীকে ডিভোর্স দিয়ে দিয়েছিল।

 

Related Articles

Back to top button