Business Idea: হাতে স্মার্ট ফোন থাকলেই এই উপায়ে উপার্জন করতে পারবেন মোটা টাকা

দিন দিন সব কিছুর দাম বেড়ে চলেছে। তাই প্রতিটি মানুষ চেষ্টা করছে নিজেদের আয় বৃদ্ধি করার যাতে তারা এই বাড়ন্ত দামের সাথে মোকাবিলা করে ভালোভাবে করে জীবনযাপন করতে পারে। অনেকেই মাল্টিপল ইনকাম সোর্সের উপর ফোকাস করছে। অর্থাৎ মানুষ এখন তাদের মুখ্য কাজের পাশাপাশি অন্য কাজও করতে চায় যাতে তাদের আয় বৃদ্ধি পায়। তাই আজ আমরা আমাদের আর্টিকেলে এমন কিছু আইডিয়া দিতে চলেছি তা যদি আপনি আপনার মুখ্য কাজের পাশাপাশি করেন তবে আপনার ভালো আয় হবে। যদি আপনি বেকার হয়ে থাকেন তাহলেও আপনি এই কাজটি শুরু করতে পারবেন। আর এই কাজে আপনাকে নাম মাত্র কিছু টাকা ইনভেস্ট করতে হবে। আর আপনার কাছে শুধু একটু মোবাইল বা ল্যাপটপ থাকতে হবে তাহলেই আপনি কাজ শুরু করতে পারবেন। আর যেকোনো স্থান থেকে আপনি এই কাজটি করতে পারবেন।

Gmail

ডিলিট করার যায়গায় এটা করলেই হবে উপার্যন

ডিজিটালাইজেশনের যুগে, আপনি প্রায়শই লক্ষ্য করেছেন হয়তো যে আপনার মেইলে (gmail) কিছু মেইল ​​ক্রমাগত আসতেই থাকে। কিন্তু এই ব্যবসায় মেইল গুলিকে ডিলিট করলে চলবে না। এইবার দিয়ে সেই মেইল গুলিকে আপনাকে খুলতে হবে ও পড়তে হবে।  আপনি যত মেইল (, gmail) পাবেন সেই অনুযায়ী আয় করতে পারবেন। ব্যাপার টা দারুন তাই না?

Matrixmail.com

MatrixMail কি?

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, Matrixmail.com 2002 সাল থেকে কাজ করছে। এটিতে আপনি মেইল ​​পড়ে অর্থ উপার্জন করতে পারেন। এর সাথে, আপনি এটির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়েও টাকা উপার্জন করতে পারবেন। ওয়েবসাইটের মাধ্যমে কাজ করে আপনি সহজেই $২৫ থেকে $৫০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। মাত্র ১ ঘন্টার মধ্যে আপনি ৩০০০ টাকা আয় করতে পারবেন।

Sender earning.com

সেন্ডার আর্নিং ডটকম

সেন্ডার আর্নিং ডট কম সাইড ইনকামের জন্যও একটি ভালো ওয়েবসাইট। এই ওয়েব সাইতে আয় করতে আপনাকে শুধু এই ওয়েবসাইটে একাউন্ট খুলতে হবে। এখানে আপনি একটি ইমেল পড়ার জন্য আপনি এটিতে একটি ইমেল পড়ার জন্য $১ পাবেন। তবে এই ওয়েবসাইট থেকে আয় করতে গেলে আপনাকে প্রায়ই এই ওয়েব সাইটে ভিসিট করে যেতে হবে। আর আপনি যদি এই ওয়েবসাইটটি ৬ মাস টানা ভিসিট না করেন তবে আপনার ক্রিয়েট করা একাউন্টটি ডিএক্টিভেট হয়ে যাবে নিজে থেকেই ডিএক্টিভেট হয়ে যাবে। আপনি এই সাইট থেকে উপার্জন করা টাকা তখনই ব্যাংকে ট্রান্সফার করতে পারবেন যখন আপনার নূন্যতম আয় ২১০০ টাকা হবে।

Paisa.live.com

পয়সা live.com

paisa live.com-এ রেজিস্টার করলে আপনি তাৎক্ষণিক ৯৯ টাকা পাবেন। আপনি এই ওয়েবসাইটে আরো ২০ জনের অ্যাকাউন্ট খোলান তবে আপনি অতিরিক্ত টাকা উপার্জন করতে পারবেন। আপনি প্রতিটি মেইল ​​পড়ার জন্য ২৫ থেকে ৫ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন। এই ওয়েবসাইটটি আপনাকে ১৫ দিনে একবার পেমেন্ট করে।

Related Articles

Back to top button