অভিনেতা বদলের পর এবার বদলাতে চলেছে ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির নাম ,নতুন নাম রাখলেন সালমান

সালমান খানের ছবি ‘ কভি ইদ কভি দিওয়ালি ‘ আসতে চলেছে। তবে এই ছবি নিয়ে গণ্ডগোল প্রথম থেকেই লেগে রয়েছে। কখনও ছবির মুখ্য চরিত্র গুলো নিয়ে সমস্যা সৃষ্টি হয়েছে। কখনো পরিচালক নিয়ে সমস্যা সৃষ্টি হয়েছে। তবে সম্প্রতি বদল কিছু এসেছে। আজকে সেই বিষয়ে আপনাদের জানাব। আসুন বিস্তারিত জেনে নিন।

ছবির পরিচালক ছিলেন ফরহাদ। তবে তিনি আর পরিচালনা করবেন না ছবিটি। আসলে বেশ কিছুদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে সালমান খানের (Salman Khan) সাথে মত বিরোধ চলছে ফরহাদের। সেই মতবিরোধের জল এতটাই গড়িয়েছে, তিনি শেষ পর্যন্ত ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। এখন সালমান খান নিজেই ছবিটি পরিচালনা করবেন।

ছবিতে চরিত্রগুলো বদল করা হয়েছে। ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল আয়ুষ শর্মার। তবে অভিনেতা আর ছবিটি অভিনয় করবেন না। আয়ুষ শর্মার আরো একটি পরিচয় হলো তিনি সালমান খানের বোনের স্বামী। তাঁকে বলিউডে লঞ্চ করেছিলেন সালমান খান নিজেই। তবে তিনি এখন এই ছবিটিতে অভিনয় করবেন না।

আসলে পরিচালকের সঙ্গে সালমান খানের মতের মিল না হওয়ার জন্য আয়ুষ শর্মা ছবি থেকে সরে যান। তবে তাঁর দাবি কিছুটা অন্যরকম ছিল। তিনি দাবি করেছেন ছবি চরিত্র খুবই ছোট, সেজন্যই তিনি ছবিটি করছেন না। তবে অফিশিয়ালি ভাবে তেমন কিছুই জানানো হয়নি। ছবির নাম পরিবর্তন করা হয়েছে। ছবির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ভাইজান। প্রাণনাশের হুমকি এসেছিল ছবির শুটিং লোকেশনে, সেই কারণে সেটিও পরিবর্তন করা হয়েছে।

Related Articles

Back to top button