প্রিয়াঙ্কা থেকে দীপিকা যৌবন রহস্য ধরে রাখতে এই খাবার খান অভিনেত্রীরা, ফাঁস হল ডায়েট চার্ট

প্রিয়াঙ্কা থেকে দীপিকা যৌবন রহস্য ধরে রাখতে এই খাবার খান অভিনেত্রীরা

বলিউড অভিনেত্রী (Actress Of Bollywood) মানেই স্লিম, গ্ল্যামারাস, ফিট। এই সব নায়িকাদের সৌন্দর্যে অনেকেই পাগল। অভিনেত্রীরাও নিজেদের ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করেন। তবে তাঁদের স্লিম থাকার পিছনে আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হলো নিয়মিত ডায়েট কন্ট্রোল। ভালো খাবার স্বাস্থ্য ভালো রাখে। অভিনেত্রী মেদহীন ফিগারের পিছনে রয়েছে বিশেষ ভাবে ডায়েটের (Diet) গুরুত্ব রয়েছে। নিজেদের স্লিম রাখতে অভিনেত্রীরা সকালে জলখাবারে (Breakfast) কি খান? তা আজকের প্রতিবেদন থেকে জেনে নিন। বলিউডের ৬ অভিনেত্রীর সকালের জলখাবার সম্পর্কে জেনে নিন।

১) দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)

Deepika Padukone

অনেক ছেলের হৃদয়ে জায়গা করে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। তাঁর ফিটনেস ও সৌন্দর্যে অনেকে পাগল। সম্প্রতি তিনি বিশ্বের সেরা ১০ অভিনেত্রীদের তালিকায় নাম তুলেছেন। তিনি সকলের জলখাবারে উপমা অথবা ধোসা, এগ হোয়াইট, ওমলেট খান।

২) শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)

Shraddha Kapoor

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর খুবই ফিট। তিনি নিজের স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন থাকেন। এর জন্য ডায়েটও করেন। শরীরচর্চার পাশাপাশি সকালে ফ্রেশ ফল, ডিম এবং ফলের রস দিয়েই ব্রেকফাস্ট করেন অভিনেত্রী।

৩) প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)

Priyanka Chopra

বলিউডের পাশাপাশি হলিউডেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন দেশি গার্ল প্রিয়ঙ্কা। তিনি নিজেকে ফিট রাখতে পছন্দ করেন।রোজ সকালে তিনি জলখাবার ধোসা, পোহা, স্টাফ পরোটা খান।

৪) শিল্পা শেঠি (Shilpa Shetty)

Shilpa Shetty

৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। যিনি তাঁর ফিটনেস এর জন্য অধিক পরিচিত। তবে এর জন্য তিনি নিয়মিত শরীরচর্চা করেন। তিনি সকালে রুটি, পনির তরকারি, টোফু, লো ফ্যাট মিল্ক, পোহা, উপমা, জুস জাতীয় খাবার খেতে পছন্দ করেন।

৫) জাহ্নবী (Janhvi Kapoor)

Janhvi Kapoor

অনেকেই জাহ্নবী কাপুরের ফিগারে পাগল। শ্রীদেবী কন্যা নিজেকে ফিট রাখতে অনেক কসরত করেন। তবে খাবারে তিনি খুব একটা কম্প্রোমাইজ করেন না। তিনি ব্রেকফাস্ট হিসাবে পরোটা ও দই খান।

৬) সারা আলি খান (Sara Ali Khan)

Sara Ali Khan

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। তিনি এক সময় অনেকটা মোটা ছিলেন। তবে বলিউডে আসার জন্য অনেক পরিশ্রম করে নিজেকে স্লিম বানিয়েছেন। নিজেকে স্লিম রাখার জন্য তিনি সকালে ইডলি, ব্রেড বাটার, জুস অথবা ডাবের জল খান।

Related Articles

Back to top button