অক্টোবরে শুরু হচ্ছে KGF-3 এর শুটিং, জানিয়ে দেওয়া হলো রিলিজ ডেট

দারুন সাফল্যে সম্মুখীন হয়েছেন প্রশান্ত নীলের ছবি কেজিএফ টু (KGF2). ছবিটি নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। যশের অভিনয় দেখে যথেষ্ট প্রশংসা করছে সবাই। কিছুদিন ধরে ভক্তদের মধ্যে এটা নিয়ে ক্রেজ চলছিল কেজিএফ 2 এর পার্ট 3 আসার জন্য। এবার ছবির প্রযোজক বিজয় কিরগাদ্দুর kgf3 নিয়ে বড়োসড়ো রকমের ঘোষণা করলেন।

একটি সাক্ষাৎকারে kgf3 সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি জানিয়েছেন, প্রশান্ত নীল বর্তমানে ‘ সালার ‘ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবির শুটিং শেষ হলে অক্টোবর-নভেম্বর মাসে কেজিএফ 3 ছবির শুটিং শুরু হবে। যা মুক্তি পেতে চলেছে ২০২৪ সালে। তিনি আরো বলেছেন কেজিএফকে (KGF) মার্বেল ইউনিভার্স হিসেবে গড়ে তোলা হবে।

এর জন্য চলচ্চিত্রে আকর্ষণীয় চরিত্র নেওয়া হবে। তবে কারা এতে অভিনয় করবে, সেটা নিয়েই এখন তিনি কিছুই জানাননি। তবে যারা অ্যাকশন ছবি ভালো করে করতে পারে, তারাই এই ছবির অংশ হতে পারবেন। বিজয় এরকমই একজন অভিনেতা কথা বলেছেন। যিনি হলেন হৃতিক রোশন। তাঁর ছবিগুলি বেশিরভাগেই অন্যরকম অ্যাকশনের হয়ে থাকে।

যশ এক সাক্ষত্কারে বলেছেন, তৃতীয় অংশটি দুটি অংশের চেয়ে অনেক শক্তিশালী হবে। এই ছবিতে নতুন অনেক কিছু থাকবে। যা মানুষ সারা জীবন মনে রাখবে। এই বক্তব্যের পর ভক্তরা তৃতীয় অংশ নিয়ে বেশ উত্তেজিত হচ্ছেন। আবারো কেজিএফ পার্ট 3 দেখার ইচ্ছা প্রকাশ করেছে যশের ভক্তরা।

Related Articles

Back to top button