৮৩ বছর বয়সে আবারও অভিনয় জগতে ফিরছেন হেলেন, এই ওয়েব সিরিজে কারিশমা কাপুরের সাথে দেখা মিলবে তার

একটা সময়ে বলিউডে অসাধারণ নাচ এবং অভিনয় দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী হেলেন। অভিনেত্রীকে শেষবার অভিনয় করতে দেখাগিয়েছিল পরিচালক মধুর ভান্ডারকরের ছবি ‘হিরোইন’ সিনেমাটিতে। এই ছবির পর থেকে তিনি সিনেমা জগত থেকে সরে যান। কয়েক দশক পর তিনি আবার প্রত্যাবর্তন করতে চলেছেন সিনেমা জগতে। তাঁর বর্তমান বয়স এখন ৮৩। তবে শিল্পীর কোনো বয়স হয়না। এই বয়সে এসে তিনি সিনেমাতে নয় বরং ওয়েব সিরিজে অভিনয় করতে প্রস্তুতিটি নিচ্ছেন।

ব্রাউন-দ্য ফার্স্ট কেস’ ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে হেলেনকে ( Helen). এই ওয়েব সিরিজ মধ্যে দিয়েই প্রায় এক দশক পর তিনি পর্দায় ফিরতে চলেছেন। এই ওয়েব সিরিজটিতে আরো একজন মুখ্য ভূমিকায় রয়েছেন, তিনি হলেন নব্বই দশকের জনপ্রিয় হিরোইন কারিশমা কাপুর (Karishma Kapoor) ব্রাউন ওয়েব সিরিজটির গল্প অনুযায়ী, কলকাতার কোলাহল পূর্ণ শহরের কাহিনী তুলেধরা হয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখি, এই সিরিজটি অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে তৈরি করা হচ্ছে। এই সিরিজের একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সূর্য শর্মাকেও।

হেলেনের কেমন লাগছে?

মিডিয়ার তরফ থেকে জিজ্ঞেস করা হলে হেলেনকে, কেমন লাগছে অভিনয় করতে? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে হেলেন জানান, যখন প্রথম বার এই ওয়েব সিরিজের যুক্ত হন, তখন তারপক্ষে বিষয়টি বোঝা খুব সহজ ছিল । এটি শুধু মাত্র একটি রোমাঞ্চক ড্রামা নয় এবং এখানে তাঁর চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে ছাপ ফেলার সুযোগ রয়েছে। তিনি শুটিংয়ের জন্য সেটে আসেন এবং সকলের সাথে খুবই আনন্দ উপভোগ করেন।

১৯ বছর বয়সে প্রথম আসেন

মাত্র ১৯ বছর বয়সে সিনেমা জগতে পা রেখেছিলেন হেলেন। ‘মেরা নাম চিন চিন চু’ গানের মাধ্যমে অধিক জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। এরপর থেকে বলিউডে একটা পরিবর্তনের ধারা তৈরি করেন তিনি। তাঁর একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দেন। প্রসঙ্গত জানিয়ে রাখি, হেলেন তাঁর ক্যারিয়ারে ৭০০-টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করছেন।

Related Articles

Back to top button