‘পুষ্পা’ থেকে ‘পুষ্পা ২: দ্যা রুল’, দর্শকদের উত্তেজনার মাঝেই দেখে নিন আল্লু অর্জুনের নতুন লুক

সাউথ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির অন্যতম একজন সফলতম অভিনেতা হলেন আল্লু অর্জুন (allu arjun)। তাঁকে আবার সাউথের দর্শকরা ‘স্টাইলিশ স্টার’ বলেও অভিহিত করেন। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পুষ্পা দ্য রাইজ’, হিদনি ভাষাতেও মুক্তি পেয়েছিল। আর এই চলচ্চিত্রের অভূতপুর্ব সাফল্যের পর দর্শকমহল অপেক্ষা করে রয়েছে কবে এই চলচ্চিত্রের দ্বিতীয় পর্ব অর্থাৎ ‘পুষ্পা ২: দ্যা রুল’ (Pushpa 2: The Rule) মুক্তি পাবে।

এরই মধ্যে কিছুদিন আগে এই চলচ্চিত্রের নির্মাতারা শ্যুটিং সেট থেকে একটি ছবি শেয়ার করেছিল। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তবে এবার ফ্যানদের অপেক্ষার কিছুটা অবসান ঘটিয়ে প্রকশিত হল এই চলচ্চিত্রে আল্লু অর্জুনের চরিত্রের লুক। আর স্যোশাল মিডিয়ায় স্টাইলিশ স্টারের এই লুক দেখে উন্মাদনা বেড়ে গিয়েছে দর্শকদের মধ্যে।

img 20230125 101607

জানিয়ে রাখি, ‘পুষ্পা ২: দ্যা রুল’র শ্যুটিংর জন্য গত বৃহস্পতিবার সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে পৌঁছেছিলেন আল্লু অর্জুন (allu arjun)। আর সেখানেই তাঁকে স্বাগত জানানোর জন্য উপস্থিত ছিলেন তাঁর অগণিত ভক্তকূল। অভিনেতাকে স্বাগত জানানোর জন্য সেখানে উপস্থিত ফ্যানদের মধ্যে বইছিল উত্তেজনার ঢেউ।

আল্লু অর্জুন যখন বিমানবন্দর থেকে বাইরে বেরোলেন, তখন অভিনেতার নতুন চেহারা দেখে উচ্ছ্বসিত হন সেখানে উপস্থিত মানুষজন। ঘন ঘন এবং লম্বা চুলে বেশ আকর্ষণীয় দেখতে লাগছিল অভিনেতা আল্লু অর্জুনকে। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে আল্লু অর্জুনের এই ছবি ভাইরাল হয়ে উঠেছে। সেইসঙ্গে দেখা গিয়েছে রাস্তার দুধার থেকে পুষ্প বৃষ্টি করে প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁর ভক্তরা।

এরপর দেখে নিন আরও একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, মাঝ রাস্তায় বাইক থামিয়ে একদল তরুণ যুবক হাতে আল্লু অর্জুনের (allu arjun) নামাঙ্কিত পতাকা নিয়ে ‘স্টার স্টার স্টাইলিশ স্টার’ বলে আল্লু অর্জুনের নামে জয়ধ্বনি দিচ্ছেন। ইতিমধ্যে এই ভিডিও ভাইরালও হয়ে গিয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button