এই তারিখে Disney Plus hotstar এ মুক্তি পাবে রণবীর কাপুর ও আলিয়া ভাটের ফ্লিম

ব্রাহ্মঅস্ত্র ফিল্ম মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে

অনেক কংট্রোভার্সির পর বলিউড অভিনেতা-অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরের ৪১০ কোটির বাজেটে তৈরি ফিল্ম ব্রহ্মাঅস্ত্র (Bramhastra) মুক্তি পেয়েছিল গত মাসের ৯ই সেপ্টেম্বর। এই ফিল্মটির গল্প বেশিরভাগ মানুষেরই খুব একটা পছন্দ হয়নি। কিন্তু তা সত্ত্বেও এই ফিল্মটি বক্স অফিসে ৪২৫ কোটি টাকা আয় করে নিয়েছিল। তবে ফিল্মে VFX মানুষের খুব পছন্দ এসেছিল। আর ফিল্মটিকে 2D ও 3D দুইভাবেই মুক্তি দেওয়া হয়েছিল। এই ফিল্মটি এই বছরের সবচেয়ে বেশি আয় করা বলিউড ফিল্মে পরিণত হয়েছে। তবে এখন ব্রহ্মাঅস্ত্র (Bramhastra) ফিল্মের বিষয় যে নতুন খবর সামনে এসেছে তা হলো খুব শীঘ্রই এই ফিল্মটি রিলিজ হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে (Ott platform) ।

Bramhastra film

জানিয়ে দি যে করণ জোহরের ধর্মা প্রোডাকশনে তৈরি ফিল্ম ব্রহ্মাঅস্ত্র ফিল্মের রাইটস কিনে নিয়েছে ‘ডিজনি প্লাস হটস্টার’। বক্স অফিসে দুর্দান্ত পারফরমেন্সের পর এই ফিল্মটি ৪ নভেম্বর রিলিজ হবে ডিজনি প্লাস হটস্টারে। যদি আপনি কোনো কারণে এই ফিল্মটি থিয়েটারে না দেখে থাকেন তবে আপনি এখন দেখে নিতে পারবেন এই ফিল্ম ওটিটি প্লাটফর্মে (Ott platform)। জানিয়ে দি যে ২০২২-এ বলিউডের যেই কোটি ফিল্ম মুক্তি হয়েছে প্রতিটি ফিল্মকেই দর্শকদের ক্ষোভের স্বীকার হতে হয়েছে ও প্রায় প্রতিটি ফিল্ম বক্স অফিসে ফ্লপ প্রমাণিত হয়েছে। যার মধ্যে রয়েছে লাল সিং চাড্ডা ও রক্ষাবন্ধনের মতো ফিল্ম। এমনকি ব্রহ্মাঅস্ত্র ফিল্ম মুক্তির আগে এই ফিল্মটিকেও সবাই বয়কট করেছিল এবং আলিয়া-রণবীরের করা টুইট বা মন্তব্য এবং পুরোনো ভিডিও নিয়ে ট্রোলও করেছিল দর্শকরা। কিন্তু তা সত্ত্বেও এই ফিল্ম বক্স অফিসে ভালো আয় করতে সক্ষম হয়েছে। এই ফিল্মের এখনো পর্যন্ত মোট আয় হলো ২৪৮ কোটি টাকা।

OTT platform

মণি রত্নমের ‘পোনিয়িন সেলভান-১’-এর মতো ব্রহ্মাস্ত্রও তিন ভাগে মুক্তি দেওয়া হবে।  শিবের অংশের চরিত্রে রণবীর কাপুরের প্রথম অংশ মুক্তি পেয়েছে। আর দ্বিতীয় অংশে দেবের চরিত্র দেখানো হবে। অয়ন মুখার্জি কিছুদিন আগে জানিয়ে ছিলেন যে ব্রহ্মাস্ত্র পার্ট ২ এর কাজ শুরু হয়ে গেছে। এই ছবির গল্পটি ফ্রেশ গল্প হবে এবং ‘ব্রহ্মাস্ত্র’-এর পার্ট-২ ২০২৫ সালের ডিসেম্বর মাসে মুক্তি পাবে।

Related Articles

Back to top button