প্রথম ভুল ভুলায়াইকে ৩ জন, দ্বিতীয় ভুল ভুলাইয়াকে রিজেক্ট করেছিল এই ২ জন অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেতা কার্তিক অরিয়ান এখন তার সম্প্রতি রিলিজ হওয়া ফিল্ম ভুলভুলাইয়া-২ এর সাকসেসকে এনজয় করছেন। ভক্তরা এই ফিল্মটিকে খুব পছন্দ করছে। এই ফিল্মটি ক্রমশ ভালো মাত্রায় যায় করেই চলেছে। ফিল্মটি উইকএন্ডে ৫২ কোটি টাকার বেশি যায় করে নিয়েছে। যখন অক্ষয় কুমারকে রিপ্লেস করে কার্তিক আরিয়ানকে ফিল্মে কাস্ট করা হয়েছিল তখন সবার মনে হয়েছিল যে কার্তিক এই রোলটিকে ভালো ভাবে প্লে করতে পারবে না।

কিন্তু কার্তিক আজ প্রমান করে দিয়েছে আর তার ফিল্ম ভুলভুলাইয়া-২ সুপারহিট প্রমাণিত হয়েছে । কার্তিকের সাথে এই ফিল্মের লিড এক্টরেস কিয়ারা আদবানিও এই ফিল্মের সাকসেস এনজয় করছেন। কিন্তু আপনি কি জানেন যে “ভুলভুলাইয়া” ও “ভুলভুলাইয়া-২” কে অনেক অভিনেত্রীরা রিজেক্ট করার পর বিদ্যা ও কায়রাকে কাস্ট করা হয়েছিল। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানাবো যে ভুলভুলাইয়া ১ ও ২ কে কোনো কোনো অভিনেত্রীরা করতে মানা করে দিয়েছিল।

১) ঐশ্বর্য রায়: একটি রিপোর্ট ঠেকর জানা গেছে যে অক্ষয় কুমারের ভুলভুলাইয়া ফিল্মে “আভনি”-র চরিত্রটি করার জন্য প্রথমে ঐশ্বর্য রায়কে অফার করা হয়েছিল কিন্তু এই ফিল্মটিকে না করে দিয়েছিলেন।না করার কারণ যদিও জানা যায়নি।

২) ক্যাটরিনা কেইফ: অক্ষয়ের ভুলভুলাইয়া-তে আমিসা পাটেলকেও একটি রাধা নামের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছিল। কিন্তু আমিসা পাটেলের আগে এই রোলটি অফার করা হয়েছিল ক্যাটরিনা কেইফ কে। কিন্তু ক্যাটরিনা এই রোলটি রিজেক্ট করে দিয়েছিল।

৩) রানী মুখার্জি: শুধু ঐশ্বর্য রায় নয়, ঐশ্বর্যর পর রানীকেও আভনি চরিত্রটি অফার করা হয়েছিল। কিন্তু ঐশ্বর্যর মতো রানীও এই চরিত্রটি করবে না বলে জানিয়ে দিয়েছিল।

৪) সারা আলী খান: একটি ইন্টারভিউতে সারা বলেছিল যে কার্তিক তার ক্রাস। তাই এই ফিল্মটি কায়রার আগে সারাকে অফার করা হয়েছিল। কিন্তু সারার অন্য কমিটমেন্টসের কারণে এই ফিল্মটি সারা না করে দিয়েছিল। এছাড়া ফিল্ম লাভ-আজকাল-এ-এ সারা ও কার্তিকের জুটিকে দর্শক খুব একটা পছন্দ করেনি তাই আরোই সারা এই ফিল্মটিকে না করে দেয়।

৫) শ্রদ্ধা কাপুর: সারা আলী খানের পর এই ফিল্মটি শ্রদ্ধা কাপুরকে অফার করা হয়েছিল। কিন্তু শ্রদ্ধারও অনেক বেশি কমিটমেন্টস থাকায় তিনিও এই ফিল্মটি রিজেক্ট করে দিয়েছিলেন।

 

 

Related Articles

Back to top button