লোকজনকে হাসিয়ে কত টাকা উপার্জন করেন রাজপাল যাদব, রইল কমিডিয়ানের মোট সম্পত্তির পরিমান

বলিউডের কমেডি অভিনেতা রাজপাল যাদবের (Rajpal Yadav) বয়স ৫১ বছর। অভিনেতা উত্তরপ্রদেশের শাহজাহানপুরের জেলার বাসিন্দা। নিজের ক্যরিয়ার গড়ার জন্য মুম্বাই শহরে পাড়ি দিয়েছিলেন। তাঁর কমেডিয়ান স্টাইল দিয়ে পুরো বিশ্বে ছাপ ফেলতে সক্ষম হয়েছিলেন। অনেক সংগ্রাম করে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছিলেন। আজ তিনি কোটি টাকার সম্পত্তির মালিক।

রাজপাল যাদব কমেডি দিয়ে রাজ করছেন সকলের হৃদয়ে –

 

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন একটা সময় তাঁর কাছে ট্যাক্সি ভাড়া দেওয়ার মতো কোনো টাকা ছিল না। সেই সময় তাঁকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতো। তিনি তাঁর অভিনয়ের প্রতিভা দিয়ে সবার মন জিতে নিয়েছেন। তবে আজ তিনি যথেষ্ট বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। আজ তাঁর নেট সম্পত্তির কথা আপনাদের জানাবো।

তার সম্পত্তির পরিমাণ প্রায় ৫০ কোটি টাকারও বেশি। তাঁর উপার্জনের উপায় হল চলচ্চিত্র এবং বিজ্ঞাপন থেকে। তিনি মাসে ৩০ লক্ষ টাকা আয় করে থাকেন। তাঁর কাছে বেশ কিছু দামি গাড়ি এবং বিলাসবহুল বাংলো রয়েছে। তিনি তাঁর জীবন অত্যন্ত বিলাসবহুল ভাবে কাটান। তাঁর কাছে পছন্দের যানবহনও রয়েছে।

তাঁর কাছে Honda Accord এবং BMW 5 সিরিজের মত দামি নামি গাড়িও রয়েছে। তাছাড়াও তিনি রিয়েল এস্টেটের ইনভেস্টমেন্ট করে থাকেন। তাঁর গ্রামেও প্রচুর সম্পত্তি রয়েছে। তবে তাঁর এই জায়গাটা বানাতে প্রচুর সময় লেগেছিল। তবে তিনি তাঁর ক্যারিয়ারে সফল। বর্তমান সময়ে তাঁর মত কৌতুক অভিনেতা পাওয়া কঠিন।

Related Articles

Back to top button