অভিনয় জগতকে নিজের ক্যারিয়ার বানাতে এই ৬ বলি অভিনেতা ছেড়ে দিয়েছিলেন নিজের চাকরি পর্যন্ত

ফিল্মি জগতের সেলিব্রিটিদের বেশিরভাগ সময় তাদের ফিল্ম ও অভিনয়ের আলোচনার বিষয় হয়ে থাকে। কিন্তু আজ আমরা এই আর্টিকেলে বলিউড সেলিব্রিটিদের বিষয় কিছু আলাদা ধরণের আলোচনা করবো। আজ আমরা সেইসব বলিউড সেলিব্রিটিদের বিষয় আপনাদের কাছে জানাবো যারা অভিনয়ের আগে জব করতো এবং সাথে এই সেলিব্রিটিদের এজুকেশন কলিফিকেশন, প্রফেশন সম্পর্কেও আপনাদের জানাবো।

১) রণবীর সিং: নিজের আজব ড্রেসিং স্টাইলের জন্য পরিচিত বলিউডের জনপ্রিয় অভিনেতা আজ বলিউডে সফল অভিনেতাদের তালিকায় নিজের নাম লিখিয়েছেন। জানিয়ে দি এইচআর কলেজ থেকে কমার্স নিয়ে পরে গ্রাজুয়েশন কমপ্লিট করার পর তিনি একটা কোম্পানিতে কপিরাইটিং এর জব করতেন। পরে তিনি সেই জব ছেড়ে দিয়ে নিজের এক্টিং-এ ফোকাস করেছিলেন ও বলিউডে এন্ট্রি নিয়েছিলেন।

২) পরিণীতি চোপড়া: ইনি লন্ডন থেকে ইকোনোমিক্স ও ফাইন্যান্স নিয়ে পড়াশোনা করেছিলেন। এছাড়া একজন অভিনেত্রী হিসেবে আগমনের আগে তিনি যশরাজ স্টুডিওতে তিনি পাবলিক রিলেশন কনসোলটেন্টের জব করতেন তিনি। কিন্তু পরে তিনি তার জব ছেড়ে দিয়েছিলেন ও এক্টিং-এ কেরিয়ার গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছিলেন।

 

ভিককি কৌশল: বলিউডের জনপ্রিয় ও সফল অভিনেতাদের মধ্যে অন্যতম অভিনেতা ভিককি কৌশল হ্যান্ডসাম আর ট্যালেন্টেড হওয়ার সাথে সাথে পড়াশোনায়ও অনেক ভালো ছিলেন। তিনি ইলেকট্রনিক ও টেলিকমিউনিকেশন নিয়ে গ্রাজুয়েশন কমপ্লিট করেছেন। ফিল্মের আগে তিনি ওয়ার্কশপে ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন। পরে তিনি এক্টিং এর উপর ফোকাস করবেন বলে জব ছেড়ে দিয়েছিলেন।

জন আব্রাহাম: বলিউডের স্মার্ট ও সুদর্শন অভিনেতা জন আব্রাহাম প্রায়ই তার বডি, লুক, অভিনয় ও ফিল্মের জন্য আলোচনার বিষয় হয়ে থাকেন। খুব কম লোক জানে যে তিনি অভিনয় জগতে আসার আগে একটি নামী সংস্থায় মিডিয়া পরিকল্পনাকারী হিসাবে কাজ করতেন। শিক্ষার কথা বলতে গেলে জন আব্রাহাম ইকোনোমিক্স নিয়ে গ্রাজুয়েশন ও ম্যানেজমেন্ট সাইন্স নিয়ে মাস্টার্স কমপ্লিট করেছেন।

সোনাক্ষী সিনহা: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাও ইন্ডাস্ট্রির এমন কিছু অভিনেত্রীদের মধ্যে পরেন যারা লুক ও অভিনয়ের পাশাপাশি তাদের ড্রেসিং সেন্সের কারণেও বেশ আলোচনায় থাকেন। ড্রেসিং স্টাইল নিয়ে আলোচনায় থাকার আরেকটি কারণ হলো তিনি ডিজাইনিং নিয়ে পড়াশোনা করে গ্রাজুয়েশন কমপ্লিট করেছেন। এছাড়া তিনি থেকে ল্যাকমি ফ্যাশন উইকে র‌্যাম্প ওয়াক করেছিলেন যার পরে তিনি অনেক বেশি আলোচনার কারণ হয়ে উঠেছিল।

রণদীপ হুডা: বলিউডের নাম করা অভিনেতা রণদীপ হুডার ব্যাপারে বলতে গেলে তিনি খুব স্মার্ট ও সুদর্শন অভিনেতা। তিনি অভিনয় জগতে এন্ট্রি নেওয়ার আগে মেলবোর্ন থেকে বিজনেস স্টাডিজের উপর গ্রাজুয়েশন ও মাস্টার্স কমপ্লিট করেছেন। এছাড়া একটা সময় তিনি এজটি ভালো কোম্পানিতে ভালো পোস্টে কাজও করতেন। কিন্তু এক্টিং এর প্রতি ভালো ভালোবাসার কারণে তিনি তার জব ছেড়ে এক্টিং এর দিকে ফোকাস করেছিলেন।

 

 

Related Articles

Back to top button