দেখুন তো চিনতে পারছেন কিনা ছবিতে দেখতে পাওয়া এই বিখ্যাত বলি অভিনেত্রীদের, নাম বলা চ্যালেঞ্জের

প্রবীণ অভিনেত্রী মধুবালার ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়

একসময় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির (Bollywood film industry)  একজন প্রবীণ, জনপ্রিয়, হাইপেড ও অতিব সুন্দরী অভিনেত্রী (Bollywood actress) ছিলেন ‘মধুবালা’ (Madhubala)। তিনি তার কেরিয়ারে একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন। আজও ও তার নাম উঠলে তার সুন্দর মুখ সবার চোখে ভেসে ওঠে। তার সৌন্দর্য্য স্বর্গ থেকে নেমে আসা পরীর থেকে কোনো অংশে কম ছিল না। আজও লোকে তার সেই সময়ের রূপের প্রতি মুগ্ধ। মধুবালা (Madhubala) বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Bollywood film industry)  ৪০-৬০দশক পর্যন্ত নিজের অভিনয় ও সৌন্দর্য্য দ্বারা রাজত্ব করেছিলেন। এমনকি সূত্র থেকে জানা গেছে যে মধুবালা অতিরিক্ত সুন্দর হওয়ার কারণে তিনি ‘বীনস অফ ইন্ডিয়ান সিনেমা’-নামেও পরিচিত ছিলেন।

Madhubala

তবে অনেক অল্প বয়স মানে মাত্র ৩৬ বছর বয়সে তিনি এই ফিল্ম ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে দিয়েছিলেন। তবে আজও তার ভক্তদের মনে তিনি রাজত্ব করে চলেছেন। এছাড়া মধুবালার বিষয় আরো কিছু তথ্য জানিয়ে দি যে মধুবালা ১৯৩৩ সালের ১৪ই ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেছিলেন। শৈশবে তিনি মমতাজ জাহান বেগান দাহলভি নামে পরিচিত ছিলেন। মধুবালারা ১০জন ভাইবোন ছিলেন। এই ১০ জনের মধ্যে চারজন শৈশবে মারা গেছিলেন। এরপর মধুবালা ১৯৬৯ সালে হৃদরোগের কারণে মধুবালাও পরলোক গমন করেছিলে ।

সম্প্রতি মধুবালা আবার আলোচনার বিষয় হয়ে উঠেছে। আসলে মধুবালার একটি পুরোনো ফটো একজন ভক্ত সোশ্যাল মিডিয়ায় (Social media) আপলোড করেছেন যেখানে তিনি তার পরিবারের সদস্যদের সঙ্গে বসে রয়েছেন। এই ফটোটি ঝড়ের গতিতে ভাইরাল (Viral)হচ্ছে।তবে ফটোতে থাকা এতো গুলির লোকের মধ্যে কোনটি মধুবালা তা শনাক্ত করা অনেক ভক্তদের জন্য হয়ে উঠছে চ্যালেঞ্জের বিষয়। অবশ্য কিছু কিছু লোক আবার শনাক্ত করতে না পেরে থাকেন যে এই মধ্যে কোনটি মধুবালা তবে আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি যে এই ফটোতে কোনটি অভিনেত্রী (Bollywood actress) মধুবালা।

Madhubala

 

সোশ্যাল মিডিয়ায়(Social media)  ভাইরাল (Viral) হওয়া এই ছবিতে বলিউডের রানী মধুবালাকে দেখা যাচ্ছে যে তিনি তার আত্মীয়দের সাথে মাটিতে বসে খাবার খাচ্ছেন। আর পরিষ্কার বোঝা যাচ্ছে সেই সময় মধুবালার পরিবারে রচিত কোনো অনুষ্ঠানের সময়কার ছবি এটি। জানিয়ে দি এই ছবিতে মধুবালা হলো সেই মেয়েটি যিনি দুই পাশে যে লাইন করে মানুষরা বসে রয়েছে সেই লাইনের একদম মাঝখানে বসে থাকা মেয়েটি।

Related Articles

Back to top button