দীপিকা থেকে ঐশ্বর্য! বিয়ের পরেও এই বলিউড অভিনেত্রীরা সিনেমার খাতিরে করেছেন একাধিক লিপ কিসিং সহ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়

বলিউড অভিনেত্রীরা সিনেমার খাতিরে করেছেন একাধিক লিপ কিসিং সহ ঘনিষ্ঠ দৃশ্যে

একটা সময় ছিল যখন বলিউডে অভিনেত্রীরা (Bollywood Actress) খুব একটা অন্তরঙ্গ বা রোমান্টিক দৃশ্য করতে চাইতেন না। এমনও উদাহরণ আছে যাঁরা বিয়ের পর অভিনয়ই ছেড়ে দিয়েছেন। কিন্তু সময় পরিবর্তন হয়েছে। সেই সময়ের তালে তালে মিলিয়ে আজ অনেক অভিনেত্রী ছবিতে অন্তরঙ্গ দৃশ্য করতে দ্বিধা বোধ করেন না। আবার এমনও অনেক অভিনেত্রী আছেন যারা বিয়ের পরও অনেক রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছেন বা করে চলেছেন। এ কারণে অনেক সময় তাঁদের নানা প্রশ্নের মুখেও পড়তে হয়। তবে কাজের ক্ষেত্রে তাঁরা কোনো কম্প্রোমাইজ করেন না। আজ এমনই ৫ বলিউড অভিনেত্রী (5 Bollywood Actress) সম্পর্কে বলবো, যাঁরা বিয়ের পরও অন্তরঙ্গ দৃশ্যে (Work In Intimate Scene After Marriage) অভিনয় করেছেন।

১) দীপিকা পাডুকোন (Deepika Padukone)

deepika padukone

অভিনেত্রী দীপিকা পাডুকোন অভিনেতা রণবীর সিংকে বিয়ে করেছেন। বিয়ের আগেও তিনি অনেক রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছিলেন। অন্যদিকে অভিনেত্রী বিয়ের পরও অনেক রোমান্টিক দৃশ্যে অভিনয় করে চলেছেন। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ছবি ঘেরিয়ান’-এ বিক্রান্ত সিংয়ের সাথে চুম্বন দৃশ্য করেছেন অভিনেত্রী।

২) কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)

kareena kapoor

২০১২ সালে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন অভিনেত্রী কারিনা কাপুর খান। বিয়ের পর অনেক ছবিতে তিনি সাহসী দৃশ্যে অভিনয় করেছেন, যেখানে তাঁকে চুম্বন করতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, ‘কি এন্ড কা’ ছবিতে অর্জুন কাপুরের সঙ্গে তাঁকে চুম্বন করতে দেখা গিয়েছিল। শুধু তাই নয়, গর্ভাবস্থায় ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খানকে কিস করেছেন অভিনেত্রী।

৩) ঐশ্বরিয়া রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)

 

সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন বিয়ের পর একটি ছবিতে রোমান্টিক সিন করেছিলেন। রণবীর কাপুর অভিনীত ‘অ্যায় দিল হে মুশকিলে’ ছবির কিছু রোমান্টিক দৃশ্যে তাঁকে দেখা গিয়েছিল। জানা যাচ্ছে, এই দৃশ্যের জন্য অভিনেত্রীর শ্বশুরবাড়িতে কিছু সমস্যা তৈরি হয়েছিল।

৪) কাজল (Kajal)

actress kajol

৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন কাজল। আজ কাল আর সেভাবে ছবি করতে দেখা যায় না।তিনি অভিনেতা অজয় দেবগনের স্ত্রী। অভিনেত্রী বিয়ের পর একটি ছবিতে রোমান্টিক দৃশ্য করেছিলেন। ‘ফানা’ ছবিতে আমির খানের সঙ্গে তাঁকে সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল।

৫) রাজশ্রী দেশপান্ডে (Rajshree Deshpande)

rajhosree

অভিনেত্রী রাজশ্রী ওয়েব সিরিজে কাজের জন্য বেশ জনপ্রিয়। তিনি বিবাহিত। তবে তাঁর স্বামী ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। বলে রাখি, অভিনেত্রী বিয়ের পর জমিয়ে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে চলেছেন। তিনি জানিয়েছেন, এ বিষয়ে তাঁর স্বামীর কোনো আপত্তি নেই।

Related Articles

Back to top button