Ratan Tata-র জীবনের উপর তৈরি হবে সিনেমা, মুখ্য চরিত্রে অভিনয় করবেন এই বিখ্যাত অভিনেতা

Ratan Tata-র জীবনের উপর তৈরি হবে সিনেমা

দেশের অন্যতম ব্যাবসায়ী ও টাটা গ্রুপের (Tata Group) চেয়ারম্যান হলেন রতন টাটা (Ratan Tata)। তিনি তাঁর ব্যক্তিত্বের কারণে আলোচনায় থাকেন। তাঁর বড় হৃদয় সকলকে অনুপ্রাণিত করেন। দেশের সকল মানুষ তাঁকে পছন্দ করেন এবং তাঁর সম্পর্কে জানতে আগ্রহী থাকেন। এবার এক খুশির খবর আসতে চলেছে। তৈরি হতে চলেছে রতন টাটার বায়োপিক (Biopic Of Ratan Tata)। আজকের প্রতিবেদন থেকে এ নিয়ে বিস্তারিত জেনে নিন।

বলিউডে এর আগে একাধিক বায়োপিক তৈরি হয়েছে। এবার তৈরি হবে রতন টাটার বায়োপিক। ছবিটির কাজ খুব শীঘ্রই শুরু হবে। ছবিটি প্রযোজনা করবেন নির্মাতা সুধা কোঙ্গারা (Sudha Koranga)। জানা যাচ্ছে, রতন টাটার ভূমিকায় অভিনয় করবেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। এছাড়া দক্ষিণের সুপারস্টার সূর্যের (Superstar Surya) নামও উঠে আসছে। তবে এ বিষয়ে কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি। তবে এই খবটি সামনে আসতে খুশি হয়েছেন অনেকে।

সর্বশেষ পাওয়া খবর অনুসারে, আগামী বছরের শেষ দিকে অর্থাৎ ২০২৩ সাল রতন টাটার বায়োপিক নির্মাণ শুরু হবে। ছবিটি নিয়ে আলোচনা চলছে। চলছে চিত্রনাট্য (Scripts) তৈরির কাজ। চিত্রনাট্য তৈরি সম্পন্ন হলে কাস্টিং এবং অন্যান্য বিষয়ের কাজ শুরু করা হবে বলে জানা যাচ্ছে। তবে ছবিটি নির্মাণের প্রথম পর্যায়ে রয়েছে। ফলে কবে মুক্তি পাবে তা স্পষ্ট নয়। অনুমান করা হচ্ছে, ২০২৪ সালে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে।

 

টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান, রতন টাটা শুধু ভারতে নয় সারা বিশ্বের একজন জনপ্রিয় আইকন। তাঁর অবদান ভোলার নয়। ২০০৮ সালে তিনি পদ্মবিভূষণে ভূষিত হয়েছিলেন। তিনি এ দেশের মানুষের কাছে এক অনুপ্রেরণামূলক ব্যক্তি। রতন টাটাকে চেনেন না এমন মানুষ কম। তবে এমন অনেক বিষয় আছে যা আপনার জানেন না। সেই সমস্ত বিষয় এই ছবিতে তুলে ধরা হবে।

Related Articles

Back to top button