“ভাগ মিলখা ভাগ” এর সেই ছোট্ট শিশু অভিনেতা মিলখা এখন হয়ে গিয়েছে অনেক বড়, দেখুন ছবি

ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Flim industry) এমন অনেক শিশু অভিনেতা আছে যারা অনেক নাম কুড়িয়েছে। তাদের অভিনয় দেখে আন্দাজ করা হতো এরা বড় হয়ে সিনেমা জগতে নাম লেখাবে। আবার এমন অনেক শিশু অভিনেতা যারা সময়ের সাপেক্ষে নিজেকে মেলে ধরতে পারেনি। কিন্তু আমরা আপনাকে এমনই এক শিশু অভিনেতার সাথে পরিচয় করিয়ে দেব যে বর্তমানে স্টার। হ্যাঁ, বলিউড ইন্ডাস্ট্রির মিলখা সিং কে আশাকরি সকলেই জানেন। যিনি ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে মিলখা সিং-এর ভূমিকায় অভিনয় করেছিলেন। যার আসল নাম ফারহান আখতার। কিন্তু আপনাদের খুব কমই মনে থাকবে ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে ফারহান আখতারের একটি শিশু চরিত্রও ছিল। এই মিলখা সিংয়ের শিশু চরিত্রে অভিনয় করা ছেলেটি আজকের খবরের শিরোনাম। আসুন জানা যাক কাহিনী।

হ্যাঁ ভাগ মিলখা ভাগ এই জনপ্রিয় চলচ্চিত্রটির মিলখা সিং-এর ভূমিকা একটি শিশু চরিত্র ছিল। যেখানে মিলখা সিংয়ের শিশু চরিত্রে অভিনয় করা শিশু অভিনেতাটি হলেন জপতেজ সিং। তবে এই জপতেজ এখন আর মোটেও ছোট নয় তিনি বড় হয়েছেন এবং অনেক সুদর্শন হয়েছেন। এবং তিনি নেট দুনিয়ায় দারুণভাবে সক্রিয়। তার ছবি সোশ্যাল মিডিয়া খুবই ভাইরাল হয়ে থাকে এবং ভক্তরা তার সৌন্দর্যের প্রশংসা করে থাকেন।

সাম্প্রতিভাবে, এক সাক্ষাৎকারে জপতেজ সিং বলেছিলেন, ‘ভাগ মিলখা ভাগ’ ছবিটি তার কাছে স্মরণীয় হয়ে থাকবে। কারণ এই ছবির জন্যই তিনি মহান ফ্লাইং শিখের সাথে দেখা করার সুযোগ পেয়েছিলেন। এবং তার মতে এটাই ছিল তাঁর জীবনের টার্নিং পয়েন্ট। তথ্য অনুসারে যখন এই ছবির শ্যুটিং হয়েছিল তখন তার বয়স ছিল মাত্র 13 বছর। তবে তিনি এখন বড় হয়েছেন এবং দেখতে খুব সুদর্শন ও ড্যাশিং। বর্তমানে তিনি পাঞ্জাবি চলচ্চিত্রের সাথে যুক্ত। পাঞ্জাবির অনেক ছবিতেই তাকে দেখা গিয়েছে এবং তার অভিনয় ভক্তরা খুব পছন্দ করে।

জানিয়ে রাখি, এই জপতেজকে ‘সন অফ মনোজিৎ সিং’ পাঞ্জাবি চলচ্চিত্রে দেখা গিয়েছিল। যেখানে তার অভিনয় দর্শকদের খুব পছন্দ হয়েছিল এবং ভক্তদের কাছে দারুণভাবে প্রশংসিত হয়ে উঠেছিল। এবং তিনি জানান, যদি কখনো বলিউড ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পান অবশ্যই দর্শকদের বিনোদন দিতে চাইবেন।

Related Articles

Back to top button