পাহাড়ের মাঝে কৌশানী-শ্রাবন্তীর বোল্ড লুকের রিলস, সোশ্যাল মিডিয়া জুড়ে ঝড়ের গতিতে হচ্ছে ভাইরাল

অক্টোবর থেকে মার্চ মাসের সময়টা ঠান্ডা মরশুম থাকার কারণে এই সময় বেশিরভাগ মানুষ ভ্রমণের পরিকল্পনা করে থাকে। আর এই সময় বেশিরভাগ মানুষ সাধারণত পাহাড় বা হিলস্টেশনে ঘুরতে যায়। এমনকি শুধু সাধারণ মানুষ না বড় বড় সেলিব্রিটিরাও এই সময় পাহাড়ে ঘুরতে গিয়ে থাকে ও সোশ্যাল মিডিয়ায় তাদের পাহাড় ভ্রমণের ছবি বা ভিডিও শেয়ার করে থাকে ভক্তদের সাথে।

যেমন সম্প্রতি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Bangla film industry) জনপ্রিয় দুই অভিনেত্রী (Bangla film industry actress) এখন পাহাড়ে গেছেন এবং সেখানে গিয়ে নাচের রিলস ভিডিও ভক্তদের সাথে শেয়ার করেছে ও ভক্তরা এই ভিডিওটিকে খুব পছন্দ করছে। আসুন এই বিষয় বিস্তারিত জেনেনি।

জানিয়ে দি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Bangla film industry) দুই জনপ্রিয় অভিনেত্রী (Bangla film industry actress) শ্রাবন্তী ও কৌশনি (Shrabanti Chatterjee and Kaushani) বর্তমানে একসঙ্গে পাহাড়ে গেছেন। তারা দুজনেই এই ট্রিপে গিয়ে খুব আনন্দ উপভোগ করছেন ও সেইসব মুহূর্তের ফটো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে শেয়ারও করছেন।

ইতিমধ্যে তারা বলিউড ফিল্ম ‘লিগার’-এর জাওয়ানি আফত গানে একটি রিলস নাচের ভিডিও (Dance reels video) বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি খুব পছন্দ করছে ভক্তরা। এছাড়া শ্রাবন্তীর ইন্সটা প্রোফাইলে পাহাড়ের বিভিন্ন ছবি দ্বারা ভরে উঠেছে। আর শ্রাবন্তী পাহাড়ে কয়েটি পারফেক্ট পোজে ফটো তুলে ছবি পোস্ট করেছেন যে দেখে ভক্তরা মুগ্ধ হয়ে যাচ্ছে। শ্রাবন্তীর লুক একদম পারফেক্ট উইন্টার ফ্যাশন মডেলের মতো।

শ্রাবন্তী (Shrabanti Chatterjee)ফটো গুলি শেয়ার করার পর মুহূর্তে ভরে গেছে শ্রাবন্তীর কমেন্ট বক্স ও ভক্তরা অনেক প্রশংসা করেছে তার লুকের। আর শ্রাবন্তী অনেক পরিশ্রম করে নিজের ওজন কমিয়েছে তা পরিষ্কার বোঝা যাচ্ছে ছবিতে। তবে কৌশনিও (Kaushani) শ্রাবন্তীর থেকে কোনো অংশে কম যাচ্ছে না। সম্প্রতি কৌশনি তার পাহাড় ভ্রমণের সময়ের একটি হট ও বোল্ড লুকের ফটো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যেখানে তার প্রেমিক অভিনেতা বনি কমেন্ট করে লিখেছেন ‘হ্যালো হটি’। প্রেমিকের পাল্টা উত্তরে কৌশনি লিখেছে ‘থ্যাংকস লাভ’।

তবে জানিয়ে দি এই দুই অভিনেত্রী পাহাড়ে ঘুরতে নয় বরং তাদের আসন্ন ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিংয়ের কাজে গেছেন। এর আগে কিছুদিন এই ফিল্মের শুটিং হয়েছিল কলকাতাতে। এক অন্যরকম ফিল্ম দর্শকদের উপহার দিতে চলেছেন ডাঃ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়৷ তাঁর পরিচালনায় আসছে’হাঙ্গামা ডট কম’। ফিল্মে মুখ্য চরিত্রে রয়েছেন দুইজোড়া অভিনেতা৷ শ্রাবন্তী চট্টোপাধ্যায় ,ওম সাহানি ও বনি সেনগুপ্ত আর কৌশানী মুখোপাধ্যায়

Related Articles

Back to top button