প্রেম হবে তো এরকম! প্রেমিককে বিয়ে করতে বাংলাদেশ থেকে সাঁতার কেটে ভারত এলেন যুবতী

ভালোবাসার জন্য আপনি কি কি করতে পারেন? এই বাক্যটিকে নতুন দিশা দিয়েছে বাংলাদেশের একটি মেয়ে। মেয়েটি নিজের বয়ফ্রেন্ডের সাথে বিয়ে করার জন্য বাংলাদেশ থেকে সাঁতার কেটে বর্ডার পার করেছে সাঁতার কেটে। কী অবাক হয়ে গেলেন তো এটা পরার পর ? মিডিয়া রিপোর্ট থেকে জানা গেছে যে এই মেয়েটির বয়স হলো ২২ বছর এবং ইনি নিজের প্রেমিকের সাথে বিয়ে করার জন্য এতো কিছু করেছে।

এই মেয়েটি সুন্দরবনের জঙ্গলি-জানোয়ার থাকা রাস্তা পর্যন্ত নির্ভয় হয়ে অতিক্রম করেছে। এছাড়া আইন ভেঙে ভারতে অবৈধ ভাবে প্রবেশ পর্যন্ত করেছে। এই মহিলার নাম কৃষ্ণা মন্ডল খবর পাওয়া গেছে। কৃষ্ণা যেই ছেলেটিকে ভালোবাসে সেই ছেলেটি ভারতীয়। কৃষ্ণার আলাপ ফেসবুকের মাধ্যমে এই ছেলেটির সাথে হয়েছিল। ছেলেটির নাম অভিক মন্ডল বলে জানা গেছে। কৃষ্ণা এই ছেলেটির জন্য এতটাই পাগল যে সে সুন্দরবনের রয়াল বেঙ্গল টাইগারকে পর্যন্ত ভয় পায়নি। মেয়েটি সাঁতার কেটে আসার পথে বেছে নিয়েছে কারণ তার কাছে পাসপোর্ট ছিল না।

বিপদজনক জানোয়ার থাকা জঙ্গল করেছে পার

সাঁতার কেটে সুন্দরবন পর্যন্ত পৌঁছানোর পর কৃষ্ণা আরো এক ঘন্টা পর্যন্ত সাঁতার কাটতে থাকে নিজের ডেস্টিনেশন পর্যন্ত পৌঁছানোর জন্য। এরপর ভারতে পৌঁছে তিনি তার বয়ফ্রেন্ড অভিকের সাথে দেখা করে এবং কলকাতার কালীঘাট মন্দিরে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কৃষ্ণাকে সোমবার অবৈধভাবে দেশে ঢোকার জন্য গ্রেপ্তার করা হয়েছিল এবং তাকে এবার বাংলাদেশের হাই কমিশনের কাছে সপা হবে।

আগেও ঘটেছে এই ধরণের ঘটনা

এটা প্রথমবার নয় যখন কেউ অবৈধ রূপে সীমাপার করেছে। কিছুদিন অফে এক কিশোর নিজের পছন্দের চকলেট কেনার জন্য সাঁতার কেটে বর্ডার পার করেছিল। সেই কিশোরকে গ্রেপ্তার করে নেওয়া হয়েছিল এবং তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল।

Related Articles

Back to top button