একাধিক বিলাসবহুল গাড়ি সহ বাড়ি, জানুন মৃত্যুর পর সন্তানদের জন্য কত টাকার সম্পত্তি রেখে গেলেন অ্যান্ড্রু সাইমন্ডস

অস্ট্রেলিয়ার বিখ্যাত ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew symonds) এই সময়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনায়। কারণ বেদনার সহিত বলতে যাচ্ছি, এই অস্ট্রেলিয়ান তারকা শনিবার রাতে (14 may) একটি গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। বিশেষভাবে জানিয়ে রাখি, বছরের শুরুতেই অস্ট্রেলিয়ান দুই তারকা শেন ওয়ার্ন ও রড মার্শ -এর জন্য অস্ট্রেলিয়া ক্রিকেট শিবিরে দুঃখের ছায়া নেমে এসেছিল। এবং এখন 46 বছর বয়সী এন্ড্রু সাইমন্ডসের দুর্ভাগ্য এই তালিকার নাম লিখিয়েছে। কিন্তু আজ আমরা আপনাকে জানাবো অ্যান্ড্রু সাইমন্ডসের ক্যারিয়ারে মোট উপার্জন।

এই অস্ট্রেলিয়ার বিখ্যাত ব্যাটসম্যান 1998 সালে আন্তর্জাতিক ক্রিকেটে তার অভিষেক ঘটিয়েছিলেন। এই ডানহাতি ব্যাটসম্যান অস্ট্রেলিয়া দলের মিডল অর্ডারের একটি নির্ভরযোগ্য ক্রিকেটার ছিলেন। এবং তার আত্ম-মারাত্মক ব্যাটিং বিপক্ষকে সবসময় চাপে রাখতে। তিনি নিজে হাতে দায়িত্ব নিয়ে অনেক ম্যাচে জয় এনে দিয়েছে যা আজও স্মরণীয় হয়ে থাকবে। এছাড়া তিনি বল হতেও অনেক সময় জয়ের ভূমিকা নিভিয়েছে। এক সময় তিনি বিশ্বের অন্যতম সেরা ফিল্ডারও হয়েছেন। এক কথায় তিনি অস্ট্রেলিয়া ক্রিকেট দলের একটি স্তম্ভ ছিলেন।

সম্প্রতি, ‘এন্ড্রু সাইমন্ডস’ অস্ট্রেলিয়া শিবিরের একটি সফল ক্রিকেটার। তিনি অস্ট্রেলিয়ার হয়ে 2 টি বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন। তিনি দলের হয়ে তিন ফরমেটেই ক্রিকেট খেলেছেন। এবং অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার সব ফরম্যাটই 7000 বেশি রান করেছেন। কিন্তু এই তারকা আজ আর আমাদের মাঝে নেই। তিনি না থাকলেও পরিবারের জন্য রেখে গিয়েছেন উপার্জনের বহু সম্পদ। চলুন জানা যাক।

 

এন্ড্রু সাইমন্ডস তার ক্রিকেট ক্যারিয়ারে অনেক অর্থ উপার্জন করেছেন। বর্তমানে তার মোট সম্পদের পরিমাণ 38 কোটি টাকারও বেশি। এছাড়া তার গ্যারেজে রয়েছে অনেক নামিদামি কোম্পানির গাড়ি এবং বিলাসবহুল বাড়ি। তিনি আইপিএলের (IPL) মতো লিগে সবসময়ই নিলামে সেরা বাছাই-এ থাকতেন। তার খেলার মধ্যে দেখা যেত একটা আত্ম-মারাত্মক ভাব মূর্তি। তিনি যেকোন খেলায় বহু বার ম্যাচের সেরা হয়েছেন। তার পরলোকগমন ভক্তদের পাশাপাশি অস্ট্রেলিয়া ক্রিকেট শিবিরে একটি শোকের ছায়া।

Related Articles

Back to top button