সম্পত্তির দিক থেকে একাধিক জনপ্রিয় বলি অভিনেত্রীকে টেক্কা দেবেন আশকা গোরাডিয়া

টেলিভিশন জগতের একটি বিখ্যাত নাম হলো আশকা গোরাডিয়া। তিনি একজন পূর্ব ভারতীয় টেলিভিশন অভিনেত্রী ও মডেল। তিনি অনেক ফ্যাশন শো তে র‍্যাম্প ওয়াক করেছেন ও অনেক সিরিয়ালেও কাজ করেছেন। তিনি কুসুম সিরিয়ালে কুসুম এবং লাগি তুঝসে লাগান সিরিয়ালে কলাবতীর চরিত্র পালন করার পর জনপ্রিয়তা পেয়েছিলেন।

এছাড়া তিনি বালবীর ও নাগিনের মতো সিরিয়াল গুলিতেও কাজ করেছেন। আর রিয়ালিটি শো-এর মধ্যে তিনি ফিয়ার ফ্যাক্টর, বিগ বস, নাচ বালিয়ে ইত্যাদি শো-তে অংশগ্রহণ করেছিলেন। আজ আমরা এই আর্টিকেলে আশকা গোরাডিয়ার নেটওয়ার্থ, পার্সোনাল লাইফ , কেরিয়ার ইত্যাদি বিষয় আলোচনা করবো।

আশকা গোরাডিয়ার কেরিয়ার

আশকা ২০০২ সালে সনি টিভির সিরিয়াল ‘আচানক ৩৭ সাল বাদ’-এর মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। এরপর তিনি সনি টিভিতে কুসুমের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন এবং সেই চরিত্র পাঠ করেছিলেন তিনি।

এছাড়া আশকা স্টার ওয়ানে জেট সেট গো নামে একটি রিয়েলিটি গেম শো-তে কাজ করেছিলেন কিন্তু কিছু সময়ের পরে তাকে রিপ্লেস করে শামা সিকান্দারকে তার জায়গা দিয়ে দেওয়া হয়েছিল। দ্বারা প্রতিস্থাপিত করা হয়েছিল। এরপরে তিনি জি টিভিতে সিন্দুর তেরে নাম কা, 9X-এ মেরে আপনে এবং সোনি টিভিতে বিরুধের মতো টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল। আশকা অনেক সিরিয়ালে কাজ করেছেন কিন্তু বিগ বস সিজন ৬-এ অংশ নেওয়ার পর তিনি ঘরে ঘরে পরিচিত হয়ে উঠেছিলেন।

আশকা গোরাডিয়ার নেটওয়ার্থ

আশকা গোরাডিয়া, যিনি নাগিন এবং বিগ বসের মতো শো থেকে দারুন জনপ্রিয়তা অর্জন করেছেন, তিনি হচ্ছেন রিনি কসমেটিকসের মালিক। শুধু তাই নয়, গোয়ায় তাঁর নিজস্ব যোগা স্টুডিও রয়েছে। একটি রিপোর্ট থেকে জানা গেছে যে আশকা গোরাডিয়ার মোট সম্পদের পরিমাণ প্রায় ২-৫ মিলিয়ন ডলার।

আশকা গোরাডিয়ার পার্সোনাল লাইফ

২০০৬ থেকে ২০১৫ সাল পর্যন্ত টেলিভিশন অভিনেতা রোহিত বক্সির সঙ্গে আশকা ডেট করেছেন। রোহিতের সাথে ব্রেক আপের পর তিনি একজন আমেরিকান ব্যবসায়ী ব্রেন্ট গোবলের সাথে ডেটিং শুরু করেছিলেন। আশকা ১ ডিসেম্বর ২০১৭-তে ঈর্ষাই বিবাহ সমারোহতে ব্রেন্টকে বিয়ে করেছিলেন। তারপরে ৩ ডিসেম্বর ২০১৭-তে তিনি আবার হিন্দু ধর্ম অনুযায়ী ব্রেন্টকে বিয়ে করেছিলেন।

Related Articles

Back to top button