রসগোল্লা-বিরিয়ানি তে নয় বরং কলকাতার এই দুই খাবারে মন মজেছে বিরাট পত্নী অনুষ্কা শর্মার, ছবি শেয়ার করে ফ্যানদের দিলেন বার্তা

রসগোল্লা-বিরিয়ানি তে নয় বরং কলকাতার এই দুই খাবারে মন মজেছে বিরাট পত্নী অনুষ্কা শর্মার

দীর্ঘদিন পর ঝুলন গোস্বামীর বায়োপিক (Biopic Of Jhulan Goswami) দিয়ে বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ছবির নাম ‘চাকদা এক্সপ্রেস’ (Chakdaha Express) ছবির শুটিং নিয়ে তিনি খুবই ব্যাস্ত। রোদ জলে ঘন্টার পর ঘন্টা পরিশ্রম করে চলেছেন। নিতে হয়েছে ব্যাটিং থেকে বোলিং, সবটার প্রশিক্ষণ। ছবির শুটিংয়ের জন্য তাঁকে যেতে হয়েছে লন্ডন। এবার তিনি বাংলার কলকাতা ও আন্দুলে ছবির শুটিং করছেন। শুটিং চলাকালীন খাবারের ক্ষেত্রে ডায়েট নিয়ন্ত্রণ করছেন। এরই মাঝে একটি খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে, যে অনুষ্কা কলকাতার খাবারে (Kolkata’s Street Food) মুগ্ধ হয়েছেন। কলকাতায় শুটিং করতে এসে কি খেলেন অভিনেত্রী? চলুন প্রতিবেদন থেকে এ নিয়ে বিস্তারিত জেনে নিন।

 

পর্দার ঝুলন ছুটে বেড়াচ্ছেন ইডেন (Eden Graden) থেকে আন্দুল (Andul Rajbari)। সঙ্গে রয়েছে ছোট্ট মেয়ে ভামিকা (Vamika)। শুটিং শেষে মা মেয়ে ভালোই সময় কাটাচ্ছেন। একই সাথে অভিনেত্রী কলকাতার খাবার খেয়েও মুগ্ধ হচ্ছেন। ঘুরে ঘুরে দেখছেন ও খাচ্ছেন কলকাতার খাবার। সেই ছবি আবার সোশ্যাল মিডিয়াতে পোস্টও করছেন তিনি। সম্প্রতি এমনি এক ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে আন্দুলের রাজমাঠে পেঁয়াজ, লঙ্কা, সর্ষের তেল, মুগডাল ভাজা, চানাচুর, ছোলা সেদ্ধ দিয়ে ঝালমুড়ির (Jhalmuri) স্বাদ নিচ্ছেন অভিনেত্রী। বিট নুন দিয়ে পেয়ারার স্বাদও তিনি নিয়েছেন।

 

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘প্রাতরাশে ঝালমুড়ি আর পেয়ারা? কে আমার মতো এরকম খাবার খেতে চায় সকালের জলখাবারে?’ সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা এই ছবি বেশ ভাইরাল (Viral) হচ্ছে। বাংলা থেকে অনুষ্কা শর্মার ফ্যানেরা বেশ খুশি। প্রসঙ্গত, অভিনেত্রী স্বাস্থ্যের প্রতি সচেতন থাকেন। ডায়েট নিয়ন্ত্রণের সাথে সাথে নিয়মিত শরীরচর্চা করেন তিনি। ঝুলন গোস্বামী হওয়ার জন্য অভিনেত্রীকে অনেক পরিশ্রম করতে হচ্ছে। এর জন্য অনেকটা ওজনও কমাতে হয়েছে তাঁকে। তবে প্রিয় শহরে এসে এই টুকু অনিয়ম করাই যায়! জানিয়ে রাখি, কলকাতা অভিনেত্রীর প্রিয় শহর। একথা এর আগে তিনি অনেকবার বলেছেন।

 

প্রসঙ্গত, অভিনেত্রী দীর্ঘদিন অভিনয় জগৎ থেকে সরে ছিলেন। এর কারণ তিনি মেয়েকে মানুষ করছিলেন। মেয়ে অনেকটাই বড় হয়েছে। ভামিকার জন্মের পর এটাই তাঁর প্রথম ছবি। তাঁকে ২০১৮ সালে জিরো ছবিতে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল। এই ছবিতে বিপরীত চরিত্রে ছিলেন শাহরুখ খান। ছবিটি দারুণ ভাবে ফ্লপ হয়েছিল। প্রায় ৫ বছর পর ঝুলন গোস্বামীর বাইয়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ দিয়ে তিনি কামব্যাক করছেন। ছবিটি তিনি দর্শকেরা খুবই আশাবাদী। জানা যাচ্ছে, আগামী ২০২৩ সালে ছবিটি মুক্তি পাবে।

Related Articles

Back to top button