জানুন কত কোটি টাকা সম্পদের মালকিন টেলিভিশন জনপ্রিয় অভিনেত্রী অনুপমা

ভারতীয় টেলিভিশনে অনেক শো বা সিরিয়াল রয়েছে যেগুলি মারাত্মক পরিমানে জনপ্রিয়। এই তালিকায় হিন্দির অনুপমা সিরিয়ালটি অন্যতম। এই সিরিয়ালটি শুরু হয়েছিল ২০২০ সালে। দর্শকরা এই শোটিকে খুব পছন্দ করেছে এবং সিরিয়ালটি সুপারহিট প্রমাণিত হয়েছে। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছে অভিনেত্রী রুপালি গাঙ্গুলি।

ইনি টেলিভিশন জগতে অতি পরিচিত একটি নাম। রুপালির ফিল্মি ব্যাকগ্রাউন্ড পরিবার রয়েছে। তার বাবার নাম অনিল গাঙ্গুলি এবং তিনি একজন ফিল্ম ডিরেক্টর ছিলেন। ফিল্মি ব্যাকগ্রাউন্ড হওয়ায় রুপালি অনেক ছোট বয়স থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন। ১৯৮৫ সালে যখন রুপালির বয়স মাত্র ৭ বছর তখন তিনি তার বাবার ফিল্ম সাহেব-এ নজর এসেছিলেন। সেই ফিল্মে তিনি একজন চাইল্ড আর্টিস্ট ছিলেন।

রুপালি গাঙ্গুলির কেরিয়ার

রুপালি ২০০০ সালে সুকন্যা শো এর মাধ্যমে টেলিভিশন জগতে আত্মপ্রকাশ করেছিলেন রুপালি। তারপরে সঞ্জীবনী ও ভাবি সিরিয়ালেও উপস্থিত ছিলেন তিনি। ২০০৯ সালে তিনি কালারস টিভির স্টান্ট/ডেয়ার জাতীয় রিয়েলিটি গেম শো ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলাড়ি ২-এ অংশগ্রহণ করেছিলেন। এছাড়াও তিনি একটি অ্যানিমেশন চলচ্চিত্র দশাবতার-এ (২০০৮) কণ্ঠ দিয়েছিলেন। আর ২০০০ সালে তিনি মুম্বাইতে একটি বিজ্ঞাপন সংস্থাও প্রতিষ্ঠা করেছিলেন।

রুপালি গাঙ্গুলি ২০২২ সালে তার বর্তমান শো অনুপমার এগারোতম পর্বের প্রিক্যুয়েল ওয়েব সিরিজ দিয়ে ডিজিটাল আত্মপ্রকাশ করেছেন। যার নাম অনুপমা: নমস্তে আমেরিকা। এটির প্রিমিয়ার সরাসরি ২০২২ সালে ডিজনি+ হটস্টার-এ হয়েছে।

রূপালীর নেটওয়ার্থ

জানিয়ে দি রূপালি এখন টেলিভিশনের হাইপেড অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি একেকটি এপিসোড করার জন্য প্রায় ১.৫ থেকে ২ লাখ টাকা পর্যন্ত ফিস চার্জ করেন। আর রুপালি এখন মোট ১৬ মিলিয়ান সম্পত্তির মালকিন।

রূপালীর পার্সোনাল লাইফ

রুপালি ওরফে অনুপমার পার্সোনাল লাইফের ব্যাপারে যদি বলা হয় তবে ২০১৩ সালে তিনি ব্যবসায়ী অশ্বিন কে বর্মার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এবং তাদের একটি ছেলেও আছে যার নাম রুদ্রাংশ।

Related Articles

Back to top button