মাত্র ২ জনের জন্য ৫০ কোটির অ্যাপার্টমেন্ট! অনিল কাপুরের বাড়ির অন্দরমহলের ছবি দেখে চোখ উঠবে কপালে

মাত্র ২ জনের জন্য ৫০ কোটির অ্যাপার্টমেন্ট

বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন অনিল কাপুর (Anil Kapoor)। প্রায় ৪ দশকের বেশি সময় ধরে জনপ্রিয়তার সঙ্গে কাজ করে চলেছেন। তাঁর ঝুলিতে রয়েছে অসংখ্য হিট ছবি। বিশেষ বিষয় হলো আজও তিনি তাঁর চেহারা ধরে রেখেছেন। তাঁর চেহারার গ্ল্যামার যে বর্তমান সময়ের যে কোনো অভিনেতাকে পিছনে ফেলবে। তাঁর চেহারার মতোই ঝকঝকে তাঁর বাড়ি। যে বাড়িতে তিনি স্ত্রী সুনিতাকে নিয়ে থাকেন। সম্প্রতি বিলাসবহুল এই বাড়িটির (Luxury House Of Anil Kapoor) ভিডিও করে দেখিয়েছেন অভিনেতা। এই বাড়ির অনদরসজ্জা দেখার মতো। কি কি রয়েছে ভিতরে। চলুন প্রতিবেদন থেকে জেনে নিন।

 

অনিল কাপুরের এই বাড়িটি চার তলা বিশিষ্ট। যেখানে রয়েছে জিম (Gym Center) থেকে শুরু করে সবুজ বাগান (Graden)। কঠোর পরিশ্রম করে তিনি এই বাড়িটি বানিয়েছেন। সম্প্রতি এশিয়ান পেইন্টসের (Asian Paints) ‘হোয়ার দ্য হার্ট ইজ’ (Where The Heart Is) এর নতুন এপিসোডে বাড়িটিকে দেখানো হয়েছে। আর এই ভিডিওতেই (Video) দেখা গিয়েছে বাড়ির অন্দরমহল। বাড়িটির ভিতরে রয়েছে কাঠের সিলিং, কাঠের আসবাবপত্র। দেওয়ালে রয়েছে জোড়া আয়না।

 

সমগ্র বাড়িটি খুব সুন্দর ভাবে সাজানো। বাড়ির অন্দরমহলে খয়েরি কালারের একটি লেদারের চেস্টারফিল্ড সোফা রয়েছে। রয়েছে হাইব্যাক সাদা রঙের চেয়ার। সোফার সামনে একটি টেবিল রাখা রয়েছে। যেখানে রয়েছে কিছু বই ও ট্রাঙ্ক। এছাড়া শরীরচর্চার জন্য রয়েছে জিম সেন্টার। শরীরচর্চার জন্য রয়েছে নানা মেশিন। এখানেই তিনি প্রতিদিন শরীরচর্চা করেন। আর এই কারণেই তিনি ৬৫ বছর বয়সেও যুবক দেখতে লাগেন।

Anil Kapoor

 

মুম্বাই (Mumbai) শহরে অবস্থিত এই বাড়িটিতে রয়েছে একটি বাগানও। যা সত্যিই অসাধারণ। বাগানটি রয়েছে ছাদে। কংক্রিট ঘেরা মুম্বাই শহরের মধ্যে এই বাগান বাড়িটির এক আলাদা শোভা তৈরি করেছে। এই বাগানের মধ্যে রয়েছে বসার জায়গা, বার। সমগ্র ছাদটি সুন্দর ভাবে সাজানো। বর্তমানে স্ত্রী সুনিতা এই বাগানের দেখাশোনা করেন।

Related Articles

Back to top button