Viral Video: চোখের নিমেষে হাতের কায়দা দেখিয়ে লক্ষ লক্ষ টাকার গয়না চুরি করল বৃদ্ধা! ভাইরাল ভিডিও দেখে কপালে উঠবে চোখ

প্রতিদিনই স্যশাল মিডিয়ায় নানাধরনের ভিডিও ভাইরাল (viral video) হতে দেখা যায়। সেসব ভিডিও দেখে কখনও আবেগের জোয়ারে ভেসে যায় নেটিজনরা, তো কখনও আবার হো হো করে হেসে ওঠেন। আবার অনেক সময় এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যা দেখে ভয়ে শিউরে ওঠেন নেটদুনিয়ার বাসিন্দারা। সম্প্রতি দিনে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

জনা গিয়েছে, ভাইরাল হওয়া ভিডিওটি ইউপির গোরখপুরের (gorakhpur) এক দোকানের। যা দেখে তাজ্জব হয়ে গেল নেটপাড়ার বাসিন্দারা। কিভাবে সবার চোখের সামনে দিয়ে লক্ষ লক্ষ টাকার গহনা চুরি করলেন এক বৃদ্ধা, তা দেখে ভয়ে গা শিউরে উঠল নেটিজনদের।

আসুন প্রথমেই দেখে নেওয়া যাক, সেই ভাইরাল ভিডিওটি (viral video)-

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, এটি কোন দোকানের সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া হয়ছে। আর দোকানটি একটি সোনার গহনার ( jewelry shop)। যেখানে অনেক ক্রেতা গহনা কেনার জন্য দোকানে বসে রয়েছেন। আর তাঁদের পছন্দমত গহন দেখিয়ে খুশি করছেন দোকানের কর্মীরা।

ভিডিওতে দেখা যায়, একসঙ্গে তিনজন মহিলা একটা গহনা দেখছেন এবং তাঁদের গহনা দেখাছেন এক কর্মী। কিন্তু তাঁদের পাশেই চেয়ার বসে রয়েছেন এক বৃদ্ধা। যিনি একাই এসেছেন এবং তাঁকে গহনা দেখাচ্ছেন দোকানের এক পুরুষ এবং এক মহিলা কর্মী। সবুজ শাড়ি পরিহিত এই বৃদ্ধার চোখে রয়েছে কালো চশমা এবং মুখে রয়েছে মাস্ক। সেইসঙ্গে তাঁর সামনে রয়েছে কয়েকটি গহনার বাক্স এবং সামনে থাকা দোকানের মহিলা কর্মী নিজের গলায় গহনা ধরে তাঁকে পছন্দ করাচ্ছেন।

এদিকে গহনা দেখতে দেখতে একইরকম দুটো গহনার বাক্স দুই হাতে নেন ওই বৃদ্ধা। তারপর সবার চোখের সামনেই একটির উপর আর একটি রেখে হাতের কায়দায় তা নিজের কোলের উপর রাখে। এরপইর একটি বাক্স ফিরিয়ে আবারও সামনে থাকা কাঁচের বাক্সের উপর রাখেন। আর দ্বিতীয় বাক্সটি নিজের কোলের উপরই রেখে দেন। কিন্তু এই ঘটনাটা দোকানে থাকা কেউই লক্ষ্য করেননি। এরপর বৃদ্ধটি সেখান থেকে নিজের ব্যাগপত্র নিয়ে এমন ভাবে চলে গেলেন, যেন তাঁর কোন গহনাই পছন্দ হয়নি।

তখন কারো খেয়াল না পড়লেও, দোকান বন্ধ করার সময় হিসেব না মেলায় সিসিটিভি খতিয়ে দেখেন দোকানের কর্মীরা। আর সিসিটিভি ফুটেজ দেখতেই মাথায় হাত পড়ে তাঁদের। পায়ের তলা থেকে মাটি সরে যায়, দোকানের মালিকের। দোকানের মালিক গৌরব সররফ জানান, চুরি যাওয়া নেকলেসটির দাম প্রায় ৭ লক্ষ টাকা। ইতিমধ্যেই ক্যান্ট থানায় ওই বৃধার নামে অভিযোগ দায়ের করেছেন দোকানের মালিক। পুলিশ তল্লাশি শুরু করে দিয়েছে।

Related Articles

Back to top button