গত ২০ বছর ধরে আমাদের সকলকে বোকা বানিয়েছিলেন অক্ষয় কুমার, এখন গিয়ে উঠল সেই পর্দা থেকে রহস্য

বলিউডের খিলাড়ি “অক্ষয় কুমার” (Akshay Kumar) হিন্দি সিনেমা জগতের একজন বিখ্যাত অভিনেতা। তার চলচ্চিত্র জীবনে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। আজ তার প্রচুর ফ্যান ফলোইং। তার অভিনীত ছবি ‘খিলাড়ি কা খিলাড়ি’ (Khiladi ka khiladi) সব রেকর্ড ভেঙে দিয়েছিল। এই ছবির মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন অক্ষয়। সম্প্রতি এই ছবিটি পঁচিশ বছর পূর্ণ করেছে।

অভিনেতা “খিলাড়ি কা খিলাড়ি” ছবির ২৫ তম বার্ষিকী উদযাপন করেছেন। এই খুশির উপলক্ষ্যে অভিনেতা অক্ষয় কুমার এই ছবিটি সম্পর্কিত একটি মজার বিষয় প্রকাশ করেছেন। বিষয়টি জানার পর বেশ অবাক হয়েছেন ভক্তরা। অভিনেতা অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ছবিটি সম্পর্কিত একটি উপাখ্যান বর্ণনা করেছেন।

অভিনেতা অক্ষয় কুমার জানান, পঁচিশ বছর আগে এই ছবিতে আন্ডারটেকারের সঙ্গে যে ফাইট হয়েছিল। তিনি বাস্তবে আন্ডারটেকার ছিলেন না। সেই ছিলেন ‘ব্রায়ান লি’, একজন কুস্তিগীর। এর সাথে অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি দুর্দান্ত মিম এবং ছবিও শেয়ার করেছেন। যখন লোকেরা অক্ষয় কুমারের ছবি “খিলাড়ি কা খিলাড়ি” দেখেছিলেন, তখন তারা জানতেন যে খিলাড়ি কুমার আসল আন্ডারটেকারের সাথে লড়াই করেছিলেন।

অক্ষয় কুমার ছাড়াও এই ছবিতে দেখা গেছে অভিনেত্রী রাভিনা ট্যান্ডন ও রেখাকে। ৭ কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছিল ছবিটি। প্রেক্ষাগৃহে মুক্তির পরে, ছবিটি প্রচুর পরিমাণে আয় করেছিল। খিলাড়ি কে খিলাড়ি ছবিটির সংগ্রহ ছিল প্রায় ২৫ কোটি টাকা। এই মুভিটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। ছবির পাশাপাশি অভিনেতারাও প্রচুর প্রশংসিত হয়েছিলেন।

Related Articles

Back to top button