সাফল্য পাবার পরেই নিজেদের প্রথম প্রেমিকে লাথি মেরে জীবন থেকে দূরে সরিয়ে দিয়েছিলেন বলিউডে এই ৮ অভিনেত্রী

সাফল্য পাবার পরেই নিজেদের প্রথম প্রেমিকে

বলিউডের তারকাদের প্রেমের সম্পর্ক নিয়ে মিডিয়াতে মাঝে মধ্যেই আলোচনা ওঠে। অনেকেই তারকাদের প্রেমের গল্প শুনতে চান। আজ এমনই কিছু অভিনেত্রীর প্রেমের গল্প আপনাদের জানাবো। আসলে অনেক অভিনেত্রী আছেন যাঁরা দীর্ঘ সংগ্রামের পর বলিউডে বেশ খ্যাতি অর্জন করেছেন। বর্তমানে তাঁদের নাম, যশ ও অর্থ হয়েছে। কিন্তু তাঁরা তাঁদের প্রথম প্রেমিককে (First Lover) ভুলে গেছেন। আজ এমন ৮ জন বলিউড অভিনেত্রী (Bollywood Actress) সম্পর্কে জানবেন, যাঁরা জনপ্রিয়তা পাবার পর প্রেমিককে দূরে সরিয়ে দিয়েছেন। চলুন সেই অভিনেত্রীদের নাম জেনে নিন।

১) ঐশ্বরিয়া রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)

Aishwarya 1st boyfriend

বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, যিনি বিশ্ব সুন্দরী থেকেছেন। তিনি অভিষেক বচ্চনের স্ত্রী। তাঁদের একটি ছোট্ট মেয়েও রয়েছে। তবে অভিনেত্রীর প্রথম প্রেম ছিল রাজীব মুলচান্দানি। জনপ্রিয়তা পাবার পর অভিনেত্রী এই সম্পর্ক বিচ্ছেদ করে নেন।

২) কঙ্গনা রানাউত (Kangana Ranaut)

Kangana Ranaut and Adhyan

অনেক অভিনেতার সঙ্গে এই অভিনেত্রীর নাম জড়িয়েছে। তবে তিনি এখনো অবিবাহিতা। তবে তিনি প্রথম বিখ্যাত অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনের প্রেমে পড়েছিলেন। তবে বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গে তিনি তাঁকে দূরে সরিয়ে দেন।

৩) প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)

Priyanka Chopra and Asim

বলিউড থেকে হলিউডে অভিনয় দিয়ে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। তিনি বিদেশে নিক জোনাসকে বিয়ে করেছেন। তবে অসীম বণিকের সঙ্গে তিনি প্রথম সম্পর্কে জড়িয়ে ছিলেন। বলিউডে জনপ্রিয়তা পাবার পর অসীমকে নিজের জীবন থেকে সরিয়ে দেন।

৪) জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez)

Jacqueline Fernandez and hasan

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ অনেকের হৃদয়ে বাস করছেন। তবে তিনি অভিনয় আসার আগে হাসান বিন রশিদ আলি খলিফাকে হৃদয় দিয়েছিলেন। এটাই ছিল তাঁর প্রথম প্রেম। তবে বলিউডে জনপ্রিয়তা পাওয়ার পর এই সম্পর্ক বিচ্ছেদ করে দেন তিনি।

৫) সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)

Sonakshi and Aditya

অনেক অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোনাক্ষী সিনহা। তবে তাঁর প্রথম প্রেম সম্পর্কে অনেকে জানেন না। অভিনয়ে প্রবেশের আগে তিনি আদিত্য শ্রফের প্রেমে পড়েছিলেন। জনপ্রিয়তার পর অভিনেত্রী তাঁকে ভুলে যান।

৬) দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)

Deepika Padukone and Nihar

দীপিকা বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। তাঁকে অনেকেই হৃদয় দিয়েছেন। তবে জানেন অভিনেত্রী অভিনয় জগতে আসার আগে কাকে হৃদয় দিয়েছিলেন? তিনি প্রথম জীবনে নিহার পান্ড্যছর প্রেমে পড়েছিলেন। তবে জনপ্রিয়তার পর সে সম্পর্কে বিচ্ছেদ ঘটে।

৭) আনুশকা শর্মা (Anushka Sharma)

Anushka Sharma and Iusur

 

অনুষ্কা বিরাটকে বিয়ে করে বেশ সুখে সংসার করছেন। তাঁদের একটা ছোট্ট মেয়েও রয়েছে। তবে অভিনেত্রী বলিউডে পা রাখার আগে জোহেব ইউসুফ নামক একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে জনপ্রিয়তা পাবার পর তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়।

৮) আলিয়া ভাট (Aliya Bhatt)

Alia Bhatt and Ali

বলিউডে বর্তমান সময়ের জনিপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। যিনি যে বছর অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেছেন এবং মা হতে চলেছেন। তবে অভিনেত্রীর প্রথম প্রেম সম্পর্কে অনেকেই জানেন না। তাঁর প্রথম প্রেমিক ছিলেন আলি দাদারকার। আলিয়া জনপ্রিয়তা পাবার পর, আলিকে জীবন থেকে সরিয়ে দেন।

Related Articles

Back to top button