বক্সঅফিসে ঝড় তুলতে শাহরুখ খানের মেগা প্ল্যান, দেখা মিলবে লাগাতার এই ৭ টি ছবিতে

বলিউড ফ্লিম ইন্ডাস্ট্রির শাহরুখ খানকে(Shahrukh khan) কে না জানে। বলা যেতে পারে খান পরিবারের শাহরুখ খান বলিউড জগতের একটি স্তম্ভ। এটা মানতে হবে বিগত বেশ কয়েক বছর বলিউড জগৎ বক্স-অফিসে তেমন প্রভাব ফেলতে পারছে না। আবার এমন অনেক বলিউড তারকা আছে যারা বিগত কয়েক বছর ছবির সাথে যুক্ত নেই। তারই মধ্যে একজন হলেন মিস্টার শাহরুখ খান যা আজকের প্রতিবেদন। উল্লেখ্যভাবে, এই বলি তারকাকে প্রায় চার বছর চলচ্চিত্রে দেখা যায়নি। এরই মাঝে তার ভক্তদের জন্য রয়েছে দারুণ সুখবর, তিনি আবার বড় পর্দায় দোলা দিতে চলেছেন।

আসলে শাহরুখ খান তার চলচ্চিত্র ও ব্যক্তিগত জীবনের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আলোচনা থাকে। তিনি ভক্তদের অনেক সুপার হিট ছবি উপহার দিয়েছেন। এদিকে তার আকটিং চলচ্চিত্র কে আরও নিখুঁত করে তোলে। এবং তার অভিনয় ভক্তদের কাছে খুবই জনপ্রিয়। তবে তার ভক্তরা চার বছর ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছে সিনেমার বড় পর্দায় দেখার জন্য। বিশেষভাবে জানিয়ে রাখি, শাহরুখ খানকে এবার টানা 7 টা ছবিতে দেখা যাবে।

এর আগে মিস্টার খানকে দেখা দিয়েছিল জিরো(zero) ছবিতে। যেখানে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। কিন্তু দুঃখের বিষয় হলো ছবিটি বক্স-অফিসে তেমন সাফল্য পায়নি। অবশ্য, এই ছবির পর শাহরুখ খানকে সিনেমার পর্দা আর দেখা যায়নি। তবে দীর্ঘ বিরতির পর তার ভক্তদের জন্য নিয়ে এসেছেন ধামাকা। খবর সামনে এসেছে 20 মাসের মধ্যে পরপর 7 টি সুপার হিট ছবি ভক্তদের উপহার দিতে চলেছেন।

যার মধ্যে একটি হলো ‘পাঠান’। ছবিটির প্রধান ভূমিকায় দেখা যাবে মিস্টার শাহরুখ খানকে। এছাড়াও ছবিটিতে জন এবং দীপিকা পাড়ুকোন কে দেখা যাবে। যা এই ছবিটি শীঘ্রই সিনেমার পর্দায় আসতে চলেছে, ছবিটি মুক্তি পাওয়ার কথা আছে পরের বছর জানুয়ারিতেই। এরপর এই তালিকায় আছেন চলচ্চিত্র ‘ডাঙ্গি’। আসন্ন এই ছবিতে এই প্রথম বার হিরানি এবং শাহরুখকে একসঙ্গে দেখা যাবে। তাছাড়া আমির অভিনীত ‘লাল সিং চাড্ডা’ তেও শাহরুখকে ছোট চরিত্রে দেখা যাবে। এছাড়া শাহরুখকে ‘রকেট্রি’ ছবিতে ক্যামিও করতে দেখা যাবে। ছবিটি জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা আছে। এরপর শাহরুখকে ‘ব্রম্ভাস্ত্র’ ছবিতে একটি ছোট চরিত্রে দেখা যাবে। শাহরুখকে সালমানের ‘টাইগার 3’ ছবিতে দেখা যাবে। এছাড়া এটলির একটি ছবিতে তার অভিনয় দেখা যাবে। বর্তমানে মিস্টার শাহরুখ খান তার আসন্ন ছবির শুটিং নিয়ে ব্যস্ত।

Related Articles

Back to top button