ক্যাটরিনা-দীপিকাকে পিছনে ফেলে জনপ্রিয়তার দিক থেকে দ্বিতীয় স্থান অধিকার করল শ্রদ্ধা কাপুর

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীদের মধ্যে প্রতিযোগিতা হয়েই থাকে। তবে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra), কাটরিনা কাইফ(Katrina Kaif) , দীপিকা পাড়ুকোন(Dipika Padukone) ও আলিয়া ভাট(Alia Bhatt). তবে আরো একটি নাম নতুন অ্যাড হয়েছে, তিনি হলেন শ্রদ্ধা কাপুর (Sharddha Kapoor). বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রীর মধ্যে তাঁর নামও রয়েছে।

তিনি ২০০৩ সালে ‘ তিন পট্টি ‘ এর মধ্যে দিয়ে বলিউড জগতে আত্মপ্রকাশ করেন। এরপর ‘ আশিকি 2 ‘ মুভিটি তাঁকে জনপ্রিয়তার খ্যাতিতে নিয়ে যায়। এরপর “এক ভিলেন, সাহো, বাঘি, হাফ গার্লফেন্ড প্রমুখ ছবি জনপ্রিয়তা পেয়েছিল। এইসব ছবির মধ্য দিয়ে তাঁর জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেতে থাকে।

এবার ইনস্টাগ্রাম ফলোয়ারদের মধ্যে রেঙ্কএ দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে পিছনে ফেলে দিলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এই মুহূর্তে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ফলোয়ার রয়েছে ৬৬.৬ মিলিয়ন। বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ফলোয়ার রয়েছে ৬৪.৫ মিলিয়ন। অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ফলোয়ার রয়েছে ৭২.৪ মিলিয়ন।

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর দ্বিতীয় স্থানে রয়েছে। প্রথম স্থানে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া। ফলোয়ার রয়েছে ৭৮ মিলিয়ন। সোশ্যাল মিডিয়ায় সব চেয়ে বেশি ফলো করে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে দ্বিতীয় স্থানে নিয়ে এসেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন। তাঁর নিত্য নতুন আপডেট ভক্তদের সাথে শেয়ার করে থাকেন।

Related Articles

Back to top button