Pre Christmas সেলিব্রেশন করলেন টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী, কাদের সাথে সেলিব্রেশনে মাতলেন

রাত পেরোলেই ক্রিসমাস। সেলিব্রেশনে মেতে উঠেছেন সাধারণ মানুষ থেকে টলিপাড়ার জনপ্রিয় তারকারাও। টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী প্রতিবছরই ক্রিসমাস সেলিব্রেশন করে থাকেন। এবছরও তার ব্যতিক্রম হলনা, দেখে নিন এবছরে ঋতাভরী কাদের সাথে সেলিব্রেশন করলেন।

বছরের শেষে এই উৎসবটি জন্য ছোট থেকে বড় সবাই মেতে ওঠে। গোটা শহর যেন আলোর সাঁজে সেজে উঠে। উৎসব শেষে সপ্তাহ পরে নতূন বছরের আগমন ঘটে। তবে করোনাকালে কোভিড বিধি মেনে বিভিন্ন উৎসব পালন করা হচ্ছে। ক্রিসমাসের ক্ষেত্রে কিছু কিছু কোভিড বিধি মানা হচ্ছে।

অভিনেত্রী ঋতাভরী প্রী-ক্রিসমাস সেলিব্রেশন করলেন একদল শিশুরকে নিয়ে। সেলিব্রেশনে সান্তা থেকে শুরু করে কেক, খেলনা এবং রকমারি গিফট সব কিছুই ছিল। শিশুদেরকে রঙিন কাগজের মোড়া উপহারের বক্স দিয়েছেন।

তিনি সেলিব্রেশনটি ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ স্কুলে করেছিলেন। পড়ুয়াদের কাছে স্যান্টাক্লজ হিসেবে হাজির হলেন অভিনেত্রী। প্রতিবারই সেলিব্রেশন করে থাকেন। তিনি নিজেও কালো রঙের পোশাক পরেছিলেন। কালো বুট পড়েছিলেন এবং কালো সানগ্লাস পড়েছিলেন। অভিনেত্রীকে পুরো ব্ল্যাক বিউটি লাগছিল। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই ভিডিও শেয়ার করেছেন সেলিব্রেশনের।

 

Related Articles

Back to top button