একজন ভালো অভিনেতার পাশাপাশি ভালো মনের মানুষও দক্ষিণী অভিনেতা রামচরণ, ধুমধাম করে পালন করলেন ড্রাইভারের জন্মদিন

সাউথ ইন্ডাস্ট্রিতে (South Industry) এমন অনেক তারকা আছে যারা ভক্তদের কাছে খুব জনপ্রিয়। এই তারকারা মাটির সাথে সংযুক্ত থাকে ও সর্বদা সাধারণ মানুষের পাশে থাকে। তারই মধ্যে একজন হলেন সুপারস্টার রামচরণ (Ram Charan)। যিনি শুধু সিনেমার পর্দাতেই নয় বাস্তবেও মানুষের কাছে খুব পছন্দের।তিনি এত বড় সুপারস্টার ও সুপারস্টার পরিবারে জন্মগ্রহণ করার সত্ত্বেও সাধারণ মানুষের মতো জীবন যাপন করতে পছন্দ করে। রামচরণ মাটির সাথে লেগে থাকার উদাহরণ অনেক বার দিয়েছেন, তিনি আরও একবার প্রমান করে দিলেন কত বড় মনের মানুষ। আসুন জানা যাক পুরো খবর।

হ্যাঁ বন্ধুরা, রামচরণ তার ড্রাইভারের জন্মদিন নিজে দাঁড়িয়ে থেকে উৎযাপন করেছেন। যার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। তিনি বুঝিয়ে দিয়েছেন একটা মানুষ যতই অর্থ উপার্জন করুক না কেন সমাজে সম্মান অর্জন করাটাই আসল সম্পদ। দক্ষিণী তারকাদের মধ্যে রামচরণকে শীর্ষ অভিনেতা মানা হয়ে থাকে। তার সত্ত্বেও তিনি খুব সাধারণ এমনকি তার কর্মীদের সাথেও বন্ধুর মতো মেলামেশা করে। সম্প্রতি, তিনি তার ড্রাইভার নরেশের জন্মদিন উৎযাপন করেছেন নিজে দাঁড়িয়ে থেকে যার ছবি ইন্সট্রা একাউন্টে শেয়ার করা হয়েছে।

অবাক করার বিষয় হলো, নরেশের জন্মদিনে রামচরণ তো ছিলই সাথে উপস্থিত ছিলেন রাচরণের স্ত্রী উপাসনাও। একই সময়ে, তার অন্যান্য কর্মচারীরাও এতে হাজির ছিলেন। যেখানে দেখা যাচ্ছে সবাই মিলে খুব আনন্দের সাথে জন্মদিন পালন করছে। যখন নরেশ আনন্দের সহিত রাজার সামনে দাঁড়িয়ে কেক কাটলো তখন রামচরণ হাসছে ও সুন্দর দৃশ্য উপভোগ করছে। একই সাথে রামচরনের স্ত্রী উপাসনা কেউ খুব খুশি দেখাচ্ছিল। যা ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে দুজনের কিউট বন্ডিং।

ছবিতে দেখা যাচ্ছে রামচরণ একটি সাদা টি-শার্ট ও কালো ডেনিম পড়েছিলেন। কেক কাটার পরে রামচরণ একটি ছবি তুলে ছিলেন যা এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। ব্যাবহারকারীরা ছবিগুলিতে ভালোবাসার বর্ষণ ছড়িয়েছেন ও মন্তব্য করেছেন। যেখানে এক ব্যাবহারকারী বলেছেন ‘এটাই আসল তারকা’। আবার কেউ মন্তব্য করেছেন, ‘সব ধনী ব্যাক্তি যদি আপনার মত ভালো মনের মানুষ হতো তাহলে গরিবরাও খুশি হতো’।

Related Articles

Back to top button