আর পাঁচটা বলিউড অভিনেত্রীর মতো নয় বরং ওজনের তোয়াক্কা না করেই একাধিক হিট ছবি দিয়েছেন এই ৩ সাউথ অভিনেত্রী

যখোনি আমরা ফিল্ম ইন্ডাস্ট্রির হিরোইনদের কথা ভাবি তখন আমাদের মাথায় হিরোইন বলতে একটি বর্ণনা ভেসে ওঠে যে হিরোইন মানে তাকে খুব সুন্দর দেখতে হবে, ভালো উচ্চতা হবে, ভালো ফিগার হবে ইত্যাদি। এমনকি সাধারণ মেয়েরাও হিরোইনদের মতো স্টাইল ও স্লিম পারফেক্ট বডি পাওয়ার চেষ্টা করে আর তার জন্য কেউ জিম করে, আবার কেউ ডায়েট করে। বিশেষ করে বলিউডের সব হিরোইনরা হচ্ছে পারফেক্ট স্লিম ফিগারের জলজ্যান্ত নমুনা। অবশ্য সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতেও পারফেক্ট ফিল্ম বডির যথেষ্ট নমুনা উপস্থিত রয়েছে। তবে সাউথের হিরোইনদের মধ্যে কিছু কিছু অভিনেত্রী রয়েছেন যারা মোটা হওয়া সত্ত্বেও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। আসুন আর্টিকেলের মাধ্যমে এমন ৩ জন অভিনেত্রীর নাম জেনেনি।

১) নামিথা: যেখানে বলিউড অভিনেত্রীরা নিজের ওজন কমিয়ে পারফেক্ট বডির জন্য কঠোর পরিশ্রম করেন, সেখানে দক্ষিণের এই অভিনেত্রী তার ভারী শরীর নিয়েই মানুষকে মুগ্ধ করে দিচ্ছেন। এই অভিনেত্রীর নাম নমিতা এবং এনাকে সাউথের হট হিরোইনদের অন্যতম ধরা হয়। এছাড়া নমিতার ফিল্ম দেখতে মানুষ খুব পছন্দ করে।কয়েক বছর ধরে তিনি তার ভারী শরীরের জন্য বেশ আলোচনার বিষয় হয়ে রয়েছেন। নমিতার ওজন ৬৬ কেজি।

২) অনুষ্কা শেঠি: অভিনেত্রী অনুষ্কা শেঠি দক্ষিণের একজন নাম করা ও প্রতিষ্ঠিত অভিনেত্রী। এনাকে তো নিশ্চই আপনি বাহুবলি ফিল্মের দুটি অংশতে দেখেইছেন। বলিউডের ঐশ্বর্য যেমন তার সৌন্দর্যের জন্য পরিচিত, অনুষ্কা শেঠিও তার শক্তিশালী অভিনয় ও তার সৌন্দর্যের জন্য পরিচিত। তিনি একের পর এক হিট ফিল্মেও কাজ করেই চলেছেন। আজ সারা বিশ্বে অনুষ্কার ভক্ত ছড়িয়ে রয়েছে। কিন্তু অনুষ্কা নিজের ওজনের কারণে বেশ কিছু সময় ধরে আলোচনার মধ্যে রয়েছেন। এখন অনুস্কার ওজন প্রায় ৬৩ কেজি।

৩) হানসিকা মোটওয়ানি: শাকালকা বুম বুম সিরিয়াল দিয়ে ক্যারিয়ার শুরু করা হানসিকা এখন দক্ষিণী চলচ্চিত্রের একজন বিখ্যাত অভিনেত্রী। তিনি অনেক টিভি সিরিয়ালে কাজ করেছেন এবং বলিউড ফিল্মেও অভিনয় করেছেন। হানসিকা দেখতে খুবই সুন্দরী কিন্তু তিনি তার ওজনের কারণে বেশ আলোচনার মধ্যে থাকেন। ৬৫ কেজি ওজন হলেও মানুষ হানসিকার। তবে বেশি ওজন হওয়া সত্ত্বেও লোকে খুব পছন্দ করে তাকে।

Related Articles

Back to top button