খরচ থাকবে হাতের মুঠোয়, একদম কম খরচে IRCTC দিচ্ছে থাইল্যান্ড ঘোরা’র দুর্দান্ত সুযোগ

যারা ফরেন ট্যুর করার কথা ভাবছেন যে তাদের জন্য রয়েছে সুখবর। IRCTC নিয়ে এসেছে থাইল্যান্ড (Thailand) ঘুরতে যাওয়ার ট্যুর প্যাকেজ। এই প্যাকেজটি শুরু হবে হলির পর অর্থাৎ ১৭ই মার্চ ২০২৩ । এই ট্যুর প্যাকেজের ট্যুরিস্টদের ব্যাংকক ও পাটায়া-র প্রাকৃতিক সৌন্দর্যের দর্শন করানো হবে। আর ট্যুর প্যাকেজটি ১৭ তারিখ থেকে শুরু হয়ে ২২ তারিখে শেষ হবে। এই প্যাকেজে ন্যাং নুচ, ট্রপিক্যাল গার্ডেন, আলকাজার শো ও কোরাল আইল্যান্ড, ব্যাংককের জেমস গ্যালারি, ব্যাংককের হাফ ডে সিটি ট্যুর, চাওপ্রায়া ক্রুজ, সাফারি ওয়ার্ল্ড, মেরিন পার্ক এবং সী লাইফ ব্যাংকক, ওশান ওয়ার্ল্ড ইত্যাদি ভ্রমণ করা হবে।

Thailand thiland

এই ট্যুর প্যাকেজে যাত্রীদের লখনউ থেকে ডায়রেক্ট ফ্লাইটে করে ব্যাংককে নিয়ে যাওয়া হবে। আর ফেরার সময় ব্যাংকক থেকে সরাসরি ফ্লাইটে লখনউ ড্রপ করানো হবে। এই বিমান ভ্রমণ প্যাকেজে, বিমান ভ্রমণ, ভিসা ফি, থ্রিস্টার হোটেলে থাকার ব্যবস্থা এবং ভারতীয় খাবারের ব্যবস্থা IRCTC দ্বারা করা হবে।

IRCTC

এই ট্যুরের জন্য ৩ জন ব্যক্তির একসাথে থাকলে প্যাকেজ মূল্য ৫৭২০০ টাকা প্রতি ব্যক্তি নির্ধারিত করা হয়েছে। অন্যদিকে দুজন ব্যক্তি একসাথে থাকার মূল্য হলো ৫৭২০০। আর একজন ব্যক্তি থাকলে সেই প্যাকেজের মূল্য ৬৬৬০০ টাকা প্রতি ব্যক্তি। এছাড়া প্রতি বাচ্চা সমেত প্যাকেজ মূল্য ৫৪৩০০ টাকা (বেড সমেত) ও ৪৭১০০ টাকা (বিনা বেড সমেত)।

Thiland

এই বিষয় IRCTC উত্তর অঞ্চলের প্রধান আঞ্চলিক ব্যবস্থাপক অজিত কুমার সিনহা বলেছেন যে এই ট্যুর প্যাকেজ বুক করার জন্য, পর্যটন ভবন, গোমতী নগর, লখনউ এবং কানপুরে অবস্থিত IRCTC অফিস এবং আইআরসিটিসির ওয়েবসাইট www.irctctourism.com থেকে অনলাইন বুকিং করা যেতে পারে। এছাড়া এই বিষয় বিস্তারিত জানতে নিচের দেওয়া নম্বরে সম্পর্ক করতে পারবে মানুষ।
কানপুর: 8287930930
লখনৌ: 8287930922/02