কারো রয়েছে দাঁত না মাজার স্বভাব আবার কারো রয়েছে খোলা ছাদে স্নান করার স্বভাব! এই তারকারদের গুপ্ত অভ্যাস জেনে চোখ উঠবে কপালে

বলিউড/হলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির (Bollywood/Hollywood Film industry) ফিল্মের ভক্তরা ছড়িয়ে রয়েছে গোটা বিশ্বে। বলিউড/হলিউড ফিল্ম (Bollywood/Hollywood Film industry) প্রেমীরা সবসময় অধির আগ্রহে অপেক্ষা করে থাকে মুক্তিপ্রাপ্ত নতুন নতুন ফিল্ম দেখার জন্য। আর শুধু হলিউড/বলিউড ফিল্ম নয় সেখানে কাজ করা অভিনেতা-অভিনেত্রী (ACTOR-ACTRESS) ও অন্যান্য সেলিব্রিটিদের ভক্তরাও ছড়িয়ে রয়েছে দেশ-বিদেশে। ভক্তরা অপেক্ষা করে থাকে তাদের পছন্দের নায়ক-নায়িকার ফিল্ম দেখার জন্য ও তাদের পছন্দের অভিনেতা-অভিনেত্রীর জীবনের বিষয় খুঁটিনাটি জানার জন্য। সেটা অভিনেতা-অভিনেত্রীদের (ACTOR-ACTRESS) ফিল্ম সম্পর্কিত বিষয় হোক কিংবা পার্সোনাল লাইফ। এমনকি ভক্তরা তাদের পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের বিষয় ছোট থেকে ছোট জিনিস জানতে আগ্রহী থাকে। যেমন- তারা কি খাচ্ছে, কি পরছে, কোথায় যাচ্ছে, কি বলেছে ও কি কি স্বভাব রয়েছে তাদের ইত্যাদি। আপনিও যদি বলিউড/হলিউড সেলিব্রিটিদের বিষয় খুঁটিনাটি জানতে পছন্দ করে থাকেন তবে এই আর্টিকেলটি শুধু আপনার জন্য। কারণ আজ আমরা এই আর্টিকেলে বলিউডে ও হলিউডের কিছু জনপ্রিয় অভিনেত্রীর কিছু খারাপ বা অদ্ভুত স্বভাবের বিষয় জানাবো। এই স্বভাবের বিষয় আমরা বিশেষ সূত্রের মাধ্যমের জানতে পেরেছি কারণ এই স্বভাব গুলির বিষয় বলিউড/হলিউড স্টাররা লোকচক্ষুর সামনে আনতে চায় না। আসুন জেনেনি বলিউড ও হলিউড অভিনেতা-অভিনেত্রীদের খারাপ স্বভাব গুলি।

১) শাহরুখ খান: বলিউডের কিং খান মেয়েদের মনে রাজত্ব করে চলেছেন প্রজন্মের পর প্রজন্ম। আর তার অভিনয়ের ট্যালেন্টের বিষয় তো আলাদা করে পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। শাহরুখ নিজের স্মোকিংয়ের খারাপ স্বভাব ও দিনে মাত্র ৪ ঘন্টা ঘুমানোর স্বভাবের বিষয় সবাইকে জানিয়েছেন কিন্তু তার আরেকটি খারাপ স্বভাব রয়েছে যার বিষয় সবাই জানেনা। সেটা হলো তিনি মাত্র ১ বার সারাদিনে জুতো খোলেন। অর্থাৎ তিনি সবসময় জুতো পরেই থাকেন। এমনকি ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত জুতো পরে থাকেন।

২) সুস্মিতা সেন: পূর্ব মিস ইউনিভার্স ও বলিউডের জনপ্রিয় আর ট্যালেন্টেড অভিনেত্রী সুস্মিতা প্রায় কোনোনা কোনো কারণে চর্চায় থাকেন। তার একটা অদ্ভুত স্বভাব হলো স্নানের সময় বাথরুমের চার দেওয়ালে আবদ্ধ থাকতে ভাল লাগে না সুস্মিতার। তাই নিজের বাড়ির ছাদেই বসিয়ে নিয়েছেন ‘বাথটাব’। নক্ষত্রখচিত রাতের আকাশ দেখতে দেখতেই সারা দিনের ক্লান্তি দূর করেন তিনি।

৩) ক্রিশ্চিয়ানা আগুইলেরা:আমেরিকার বিখ্যাত অভিনেত্রী এবং পপ গায়িকা, ক্রিশ্চিয়ানা শৌচক্রিয়ার পুরো বিষয়টাই নাকি বাদ দিয়ে যান। এক বাথরুম সাফাই কর্মীর বয়ান অনুযায়ী, বাথরুম থেকে বেরিয়েই তিনি সোজা তাঁর অনুরাগীদের সঙ্গে হাত মিলিয়েছেন।

৪) জেসিকা সিম্পসন: বিখ্যাত অভিনেত্রী, পপ গায়িকা জেসিকা আবার প্রতি দিন দাঁত মাজতে পছন্দ করেন না। সপ্তাহে তিন দিন দাঁত মাজেন আর বাকি দিনগুলি কাপড় দিয়ে ঘষে ঘষে দাঁত মুছে নেন।

৫) জিতেন্দ্র: ধূমপান না করলে অনেকেরই পেট পরিষ্কার হতে চায় না। এমন অভ্যাসের কথা নিশ্চয়ই শুনে থাকবেন। কিন্তু পাকা পেঁপে না খেলে আবার মলত্যাগ করতে পারেন না বলিউডের প্রবীণ জনপ্রিয় অভিনেতা জিতেন্দ্র। তাই প্রতি দিন সকালে পাকা পেঁপে নিয়েই বাথরুমে ঢোকেন তিনি।

https://www.instagram.com/p/CglkvQ8PQHV/?igshid=YmMyMTA2M2Y=