এসে গেল শ্রীবল্লি গানের বাংলা ভার্সন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘পুষ্পা’ ছবির মুক্তি পাওয়ার পর থেকেই ছবির গান সংলাপ সবকিছুই নেট দুনিয়ার মানুষ রিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করছে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও রিল বানাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় পুষ্প ছবি ঝড় চলছে। শুধু দেশে নয় বিদেশেও রিল বানাচ্ছে ছবির গানে। ছবির জনপ্রিয় গান শ্রীবল্লিতে রিল বানিয়েছে ব্রাজিলের জনপ্রিয় তারকা এবং তার মেয়ে।

বলাই বাহুল্য গানটি ব্যাপকহারে যে জনপ্রিয়তা পেয়েছে তা বলার অপেক্ষা রাখে না। ছবিটি তামিল, তেলেগু, হিন্দি, মালায়ালাম, কন্নড় ভাষাতেও মুক্তি পেয়েছে। কিছুদিন আগে বিদেশের এক জনপ্রিয় গায়ক ইংরেজিতে এই গানটি রিলিজ করেছে। তবে আসল গানটি গেয়েছেন শ্রীরাম।

পুষ্পা ছবির গানটি লিখেছেন চন্দ্রবোস। গানটি পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। হিন্দি ভার্সনে গানটি গেয়েছেন জাভেদ আলি। গানটি এতগুলো ভাষায় মুক্তি পেলেও বাঙ্গালীদের মনে একটি আক্ষেপ ছিল, কেন বাংলা ভাষায় গানটি এখনো পর্যন্ত মুক্তি পেল না!

এবার সমস্ত অপেক্ষা অবসান ঘটিয়ে বাংলা ভাষায় গানটি গাইলেন উষা উত্থুপ। জনপ্রিয় এই গায়িকার কথা কমবেশি তো সবাই জানে। তাঁর গানটি ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে। গানের কথাগুলো লিখেছেন রাজিব দত্ত। গানটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। এখনো পর্যন্ত ৬৬ হাজার মানুষ লাইক করেছে। তবে হাজার পেরিয়ে লক্ষ্যের ঘরে পৌঁছাতে বেশি দেরি নয়। গানটিতে প্রচুর লাইক এবং শেয়ার হয়েছে।