ভারতই তার ধর্ম-কর্ম, পাঠান টিজারে দেশ প্রেমের বার্তা শাহরুখ খানের, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

২০১৮ সালে ফিল্ম ‘জিরো’ এর পর, বড় পর্দায় নতুন রূপে ফিরছেন বলিউডের ‘কিং’। ভক্তদের মন জয় করতে অনেক দিন পর আবার বিশেষ চরিত্রে দেখা যাবে ‘শাহরুখ খান’ (Sharukh khan) কে। আগামী বছরের শুরুতেই ভক্তদের জন্য অনেক বড় উপহার দিতে চলেছেন শাহরুখ। ‘দীপিকা পাড়ুকোন’, ‘জন আব্রাহাম’, ও’ শাহরুখ খান’ অভিনীত ছবি ‘পাঠান'(Pathan)-এর প্রথম টিজার প্রকাশিত হয়েছে বলে জানা যাচ্ছে।

শাহরুখ খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন সিনেমার টিজার শেয়ার করেছেন। টিজারে শাহরুখকে শক্তিশালী চেহারায় দেখা যাচ্ছে। যিনি পাঠানের ভূমিকায় ফিরেছেন তার আসন্ন ছবিতে। প্রথম টিজারের সাথে শাহরুখ তার ছবির মুক্তির তারিখও ঘোষণা করেছেন বলে শোনা যাচ্ছে। পাঠানের টিজার শুরু হয় ‘জন আব্রাহাম’ কে দিয়ে। যিনি শাহরুখের চরিত্র ব্যাখ্যা করেছেন।

‘জন’ এর পর ‘দীপিকা পাড়ুকোন’ও শাহরুখের চরিত্র সম্পর্কে কিছু তথ্য দিয়েছেন। তারপর টিজারে ‘পাঠান’ অর্থাৎ শাহরুখ খানের খতরনাক এন্ট্রি। এক মিনিটের এই টিজারে শাহরুখ খানের লুকের ওপর থেকে চোখ সরানো মুশকিল। ভক্তদের সামনে কেবল তার একটি ঝাপসা ছবি প্রকাশ পেয়েছে। তবে এই টিজার থেকে এটা স্পষ্ট যে শাহরুখ খানকে ছবিতে দেশ রক্ষার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

খবর অনুযায়ী, ছবিতে একজন RAW এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ। দুর্দান্ত এই টিজার দিয়ে শাহরুখ খান ভক্তদের জানিয়েছেন তার আসন্ন ছবির মুক্তির তারিখ। আগামী ২৫ জানুয়ারী, ২০২৩-এ সিনেমা হলে দেখতে পাওয়া যাবে। শাহরুখ এও প্রকাশ করেছেন যে তার ছবি ‘পাঠান’ তিনটি ভাষায় ‘হিন্দি’, ‘তামিল’ এবং ‘তেলেগু’ তে মুক্তি পেতে চলেছে।

‘যশ রাজ’ প্রোডাকশনের ব্যানারে নির্মিত, ‘পাঠান’ ছবিতে শাহরুখ খানের সাথে দীপিকা পাড়ুকোনকে প্রধান ভূমিকায় দেখা যাবে। ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ার এবং চেন্নাই এক্সপ্রেসের পর এবার তাদের জুটি আরও একবার দেখা যাবে পাঠান ছবিতে। শাহরুখ খান ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। এছাড়াও অন্য কিছু চরিত্রে দেখা যাবে ‘আশুতোষ রানা’, ‘ডিম্পল কাপাডিয়া’, ‘গৌতম রোদে’ এবং ‘একতা কাপুর’কে।