যেন যমজ বোন, ভাইরাল হলো আরাধ্য বচ্চনের হুবুহু কপি এক মেয়ের ছবি, নেটিজনরা বললো- কার্বন কপি

বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের পাশাপাশি তাদের পরিবারও কোনও না কোনও কারণে শিরোনাম থাকতে দেখা যায়। “আরাধ্যা বচ্চন” বলিউডের খুব জনপ্রিয় তারকা কিড এবং তার ফ্যান ফলোয়িংও খুব ভালো। এত অল্প বয়সে, আরাধ্যা বচ্চন তার সুন্দর চেহারা এবং কার্যকলাপের জন্য প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন। এবং প্রায়শই তার সাম্প্রতিক ছবি এবং ভিডিওগুলির জন্য খবরে থাকছেন।

আরাধ্যা বচ্চন ছোটবেলা থেকেই নাচ (Dance) খুব পছন্দ করেন। প্রায়ই আরাধ্যা বচ্চনের দুর্দান্ত নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি আরাধ্যা বচ্চনের আরও একটি ভিডিও সামনে এসেছে যা আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রচুর শোরগোল ফেলেছে। আরাধ্যার স্কুলের অনুষ্ঠানের একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

২৬ জানুয়ারির বিশেষ অনুষ্ঠানে আরাধ্যা বচ্চন তার স্কুলে তেরঙ্গা পতাকা নিয়ে একটা ভালো পারফর্ম করতে দেখা গিয়েছিলো। আরাধ্যা বচ্চনের এই সুন্দর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সাথে সাথেই ভাইরাল হতে থাকে। আরাধ্যা বচ্চনকে ভিডিওতে দেখার পরে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা BLACKPINK ব্যান্ড সদস্য আরাধ্যাকে “লিসা”এর একটি কার্বন কপি বলে তুলনা করেছেন।

 

আরাধ্যা বচ্চনের এই ভিডিওটি দেখার পরে, ভক্তরা তাকে ‘কানাডিয়ান সেলিব্রিটি’ “লিসা” এর মতো দেখতে বলছেন। জনগণের মতে আরাধ্যার চেহারা হুবহু লিসার মতো। সোশ্যাল মিডিয়ায়, অনুরাগীরা লিসার সাথে আরাধ্য বচ্চনকে তুলনা করার জন্য লিসা এবং আরাধ্যার একটা ছবির শেয়ার করছেন। এই ছবিতে আরাধ্যা বচ্চনের মুখ অনেকাংশে লিসার সাথে মিলে যায়।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে আরাধ্যাকে ‘সারে জাহান সে আচ্ছা’ গানে পারফর্ম করতে দেখা যায়। আরাধ্যা বচ্চনের এই ভিডিওটি দেখার পরে, ভক্তরা কেবল তার চুলের স্টাইলই নয়, কানাডিয়ান সেলিব্রিটি লিসার সাথে তার বৈশিষ্ট্যগুলিও মেলাচ্ছেন। এই ভিডিওটিতে ক্রমাগত মন্তব্য করে তাদের নিজস্ব প্রতিক্রিয়া জানাচ্ছেন ভক্তরা।

আরাধ্যার এই ভিডিও সম্পর্কে মন্তব্য করে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন যে, “পৃথিবীতে একই চেহারার সাতজন মানুষ আছে, যদি এই কথাটি সত্য হয় তবে আরাধ্য বচ্চন সত্যিই লিসার মতো দেখতে”। একই সময়ে, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে, “আরাধ্যাকে দেখতে হুবহু লিসার জেরক্স কপির মতো”।