দাদাগিরির মঞ্চে সৌরভকে খুল্লামখুল্লা ভালোবাসার কথা জানালেন ডোনা, লজ্জায় লাল স্বয়ং মহারাজ! দেখুন ভাইরাল ভিডিও

আজ ১৪ ই ফেব্রুয়ারি আজকে গোটা বিশ্বের বেশিরভাগ দেশেই ভ্যালেন্টাইন ডে পালন করে থাকে। বাঙালিরাও তার ব্যতিক্রম নয়, প্রেমিক প্রেমিকাকে উপহার দেয় অথবা প্রেমিকা প্রেমিককে উপহার দেয়। তেমনি স্বামী-স্ত্রীর মধ্যে একি ব্যাপার। দিনটিকে বলা হয়ে থাকে ভালোবাসা দিবস। এই দিনটি উপলক্ষে চলচিত্র জগৎ থেকে শুরু করে ছোটপর্দার ধারাবাহিকগুলোতেও ভ্যালেন্টাইন ডে পালন করা হয়ে থাকে।

শুধু ধারাবাহিকে কেন রিয়েলিটি শো’র গুলিতেও ভ্যালেন্টাইন ডে উপলক্ষে স্পেশাল এপিসোড দেখানো হয়ে থাকে। সম্প্রতি জি বাংলায় অনুষ্ঠিত দাদাগিরিতে ভ্যালেন্টাইন ডে পালন করা হয়েছে। এই দিনের উপলক্ষে স্পেশাল পর্ব ছিল। যদিও পর্বটি এখনো টিভির পর্দায় আসেনি। তবে জি বাংলার ফেসবুক অফিশিয়াল পেজে ভ্যালেন্টাইন ডে উপলক্ষে নতুন পর্বের প্রমো দেখানো হয়েছে।

এই পর্বে তে দেখানো হয়েছে, এক প্রতিযোগী জুটি দাদাগিরিতে খেলতে এসেছে। দাদা সৌরভ গাঙ্গুলীর সঙ্গে যখন তাদের প্রেমের গল্প বলছিল, তখন তাঁরা জানিয়েছেন, তাঁদের প্রেমকাহিনী তা অনেকটা ‘মেরে সামনেওয়ালি খিড়কি মে এক চান্দ কা টুকরা রহতা হ্যায়’। তখন সৌরভ গাঙ্গুলীও কিছুটা লাজুক হেসে বলেছিলেন, ওই সামনেওয়ালি খিড়কি কথাটা শুনলেই অনেক কিছুই মনে পড়ে যায়।

আসলে দাদা সৌরভ গাঙ্গুলীর সাথে তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলীর বিয়ের আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। যদিও দুজনের বাড়ি একদম পাশাপাশি। তবে সে গল্প তিন দশকের আগে। তবে ভালোবাসায় তো আর দশক আসে না। তাঁদের ভালোবাসাটা পূর্ণতা পেয়েছে। তবে এবার ভ্যালেন্টাইন ডে উপলক্ষে দাদাগীরির মঞ্চে ডোনা গঙ্গোপাধ্যায় বিশেষ বার্তা পাঠিয়েছেন, ‘যে দাদা ছোটবেলা থেকেই আমার ভ্যালেন্টাইন। আজও আমার ভ্যালেন্টাইন’। ভালোবাসার কথা শুনে গুরুগম্ভীর সৌরভ গাঙ্গুলীও লজ্জায় পড়ে যান।