২৩০০ কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও কেন 1 BHK রুমে থাকতে বাধ্য হচ্ছেন সুপারস্টার সালমান খান, নিজেই স্বীকার করলেন সে কথা

বলিউড সুপারস্টার সালমান খান (Salman Khan) বর্তমানে বড় বড় অভিনেতাদের তালিকায় রয়েছেন। তাঁর দাবাং স্টাইলের জন্য বলিউডে যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। তিনি এখনো পর্যন্ত অনেক চলচিত্র করেছেন। তাঁর ভক্তরা তাঁর ছবি দেখার জন্য মুখ লুকিয়ে থাকে। তাঁর ছবি মুক্তি পেলেই সাথে সাথে বক্স অফিসে হিট হয়ে যায়। তিনি অনেক ছবি করেছেন। তিনি এখনো পর্যন্ত প্রায় সব বড় বড় অভিনেত্রীদের সাথে কাজ করে নিয়েছেন।

সালমান খানের কাছে ২৩০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। কিন্তু তিনি তাঁর 1BHK ফ্ল্যাটে থাকতে বেশি পছন্দ করেন। তাঁর এই ফ্ল্যাটটি মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। তিনি যখন মুম্বাইতে থাকেন, তখন তিনি তাঁর আব্বু এবং আম্মির সাথে এই অ্যাপার্টমেন্টে থাকতে বেশি পছন্দ করেন। তার অ্যাপার্টমেন্টের দুটি তলা রয়েছে। একটি তলায় তিনি নিজে থাকেন। আর অন্য তলায় আব্বু এবং আম্মি থাকেন। তবে ইন্দরে তার আরও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে।

তবে তিনি মুম্বাইয়ের এই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকতে বেশি ভালোবাসেন। কারণ এই অ্যাপার্টমেন্টের সাথে তাঁর অনেক স্মৃতি জড়িয়ে আছে। তাই তিনি তার বাবা-মাকে ছেড়ে মুম্বাইয়ের অন্য বাড়িতে থাকতে পছন্দ করেন না। তিনি এই ফ্ল্যাটটি নিজের পরিশ্রম এবং চেষ্টার দ্বারা কয়েক বছর আগে কিনেছিলেন। তিনি এখানে তাঁর জীবনের বেশিরভাগ সময় কাটাতে চান।

তাঁকে একবার কাপিল শর্মা শো তে জিজ্ঞেস করা হয়েছিল, তাঁর কাছে বিপুল পরিমানের সম্পত্তি থাকা সত্বেও, কেন তিনি ফ্ল্যাটে থাকতে বেশি পছন্দ করেন?? তিনি এর জবাবে বলেছিলেন, আপনি নিজের জন্য অবশ্যই ব্যয় করবেন। কিন্তু সেটা সব সময়ের জন্য নয়। তাছাড়া তিনি জানিয়েছিলেন, তিনি ব্যয় কমাতে বেশ পছন্দ করেন।