দামি গাড়ি কিনলেন কপিল শর্মার শোয়ের অভিনেতা চান্দু, দেখার মতো গাড়ির রঙ ও দাম

দ্য কপিল শর্মার শোতে কমেডিয়ান চরিত্র হিসেবে অভিনয় করে থাকেন চন্দন প্রভাকর। তাঁকে শোতে চান্দু চাওয়ালা বলা হয়ে থাকে। তিনি শোতে এসে খুবই মজা করে থাকেন। তাঁকে দর্শকরা বেশ পছন্দ করে। তিনি কপিল শর্মা শো করার আগেও টিভির বিভিন্ন কমেডিয়ান শোতে অংশগ্রহণ করেছিলেন। তিনি পাঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন। তবে আজ তাঁর বিলাসবহুল জীবনযাপন নিয়ে আলোচনা করবো। আসুন বিস্তারিত জেনে নিন।

চন্দন প্রভাকর যথেষ্ট বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। সম্প্রতি তিনি Xuv700 গাড়ি কিনেছেন। তাঁর গাড়িটির মূল্য ২ লক্ষ টাকা। তাঁর গাড়িটি নীল রঙের। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজে গাড়িটির ছবি শেয়ার করেছেন। তাঁর ভক্তরা এরম জমকালো গাড়ি দেখে যথেষ্ট চমকে গিয়েছেন।

অভিনেতা গাড়ি খুব পছন্দ করেন। তাঁর নতুন গাড়িটি ছাড়াও তাঁর গ্যারেজে একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে। তার মধ্যে রয়েছে BMW3 সিরিজ 320d এর মত কিছু বিলাসবহুল গাড়ি। তবে তাঁর নতুন গাড়িটিও বেশ সুন্দর। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন বিলাসবহুল গাড়ি ব্যবহার করে থাকেন।

 

চন্দন প্রভাকারের মুম্বাইতে বিলাসবহুল বাড়ি রয়েছে। তিনি এখানে তাঁর পরিবারের সাথে থাকেন। তাঁর স্ত্রী বাড়িটি খুবই সুন্দর ভাবে সাজিয়েছেন। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। অভিনেতার মোট সম্পদ রয়েছে প্রায় ১৫ কোটি টাকার মত। যদিও এটি রিপোর্টার দ্বারাই জানা গিয়েছে।