আচমকাই নিখোঁজ হয়ে যাওয়া কুকুর ফেরত আসাতে রাজকীয়ভাবে স্বাগত জানাল লোকজনেরা, ভাইরাল ভিডিও

মানুষ এবং প্রাণীদের মধ্যে বিশেষ বন্ধুত্ব রয়েছে। অনেকেই বাড়িতে কুকুর রাখেন। তার সাথে অনেকক্ষণ সময় কাটাতেও বেশ পছন্দ করে। কুকুর যেহেতু পোষ্য প্রাণীদের মধ্যে একটি প্রাণী। তাই কম-বেশী অনেকেই কুকুর বাড়িতে রাখেন। তবে আজ একটি ঘটনার কথা বলব, যা এখন সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার বিষয়বস্তু হয়েছে।

মুম্বাইয়ের প্রভাদেবী এলাকা থেকে একজন ব্যক্তির একটি কুকুর হারিয়ে গিয়েছিল। কুকরটি হলো হুইস্কি জাতির। সবাই কুকুরটিকে খুঁজতে শুরু করে। অবশেষে উইলসন কলেজের কাছে আগস্ট ক্রান্তি ময়দান থেকে কুকুরটিকে আবার পাওয়া গিয়েছে। যখন হুইস্কি আবার তার এলাকায় ফিরে এসেছে। তখন তাকে অভিনব পদ্ধতিতে স্বাগত জানানো হচ্ছে। সেই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় তাকে খোঁজার জন্য ‘ফাইন্ডিং হুইস্কি’ ক্যাম্পেইন শুরু হয়েছিল। যা তাকে খুঁজতে অনেকটাই সাহায্য হয়েছিল। তাকে যখন পাওয়া যাচ্ছিল না এলাকার মানুষ খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছিল। ভিডিওটিতে দেখা যাচ্ছে এলাকার সব লোকজন এক জায়গায় জড়ো হয়েছে। এদিকে একটি কালো হলুদ ট্যাক্সি এসে থামে। সেখান থেকে আদরের হুইস্কি নামে। আশেপাশের কিছু লোক ফটো তুলছে তার ফেরার আগমনে। হুইস্কিকে দেখার পর সবাই আনন্দে চিৎকার করছে। এরপর হুইস্কিকে গাড়ি থেকে নামানো হয়। তার সামনে আরতী করা হয়।

 

তাকে স্বাগত জানানোর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে সবাই তাকে আদর করতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ব্যাপকহারে ভাইরাল হয়েছে। প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে, লাইক এবং কমেন্ট ভরে গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে হুইস্কি সবার কাছে কতটা আদরের তা স্পষ্ট বোঝা যাচ্ছে।