কোটিপতি বলে কথা ব্যাপার তো আলাদা হবেই, জাহ্নবী কাপুরের জুতোর কালেকশন দেখে চক্ষু ছানাবড়া ভক্তদের

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ইন্ডাস্ট্রিতে যথেষ্ট জনপ্রিয়তা খ্যাতিতে পৌঁছেছিলেন। তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক ভালো ভালো মুভি দর্শকদের উপহার দিয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত তিনি এখন আর আমাদের মধ্যে নেই। তবে তাঁর কন্যা জাহ্নবী কাপুর তাঁরই মতন দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠছে। তিনিও বলিউডে অভিনয় করছেন। তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

 

তবে তিনি নিত্য নতুন পোশাকে প্রায় ফ্যান ফলোইং এর সামনে আসেন। তবে তাঁর পোশাক প্রায়শই হট লুক থাকে। তিনি তার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেই তা মহুর্তের মধ্যে ব্যাপক হারে ভাইরাল হয়ে পড়ে। তাঁর গ্ল্যামারাস লুকে সবাইকে তাক লাগিয়ে দেয়। তবে তিনি নিজে তাঁর ব্যক্তিগত জিনিসের প্রতি যথেষ্ট মনোযোগী, তিনি কোন কিছুতেই খুঁত পছন্দ করেন না।

কস্টিউম থেকে মেকআপ, জুতো হোক বা পোশাক সবকিছুই তাঁর নিখুঁত দরকার হয়। তিনি তাঁর মায়ের মতোন এই স্বভাবটি পেয়েছেন। তাঁর মা অভিনেত্রী শ্রীদেবী ঠিক এরকমই ছিলেন। ছোটবেলায় শ্রীদেবী তাঁর মেয়েকে নিজের হাতে সাজাতেন। এখন বড় হয়ে কি ভাবে সিম্পল লুকে নজর কাড়তে হয়, তা জাহ্নবী ভালোভাবে জানেন। তাঁর প্রথম ছবি ‘ধরকের সময়’ শ্রীদেবী তাঁর মেয়েকে সেটে বলেছিলেন জাহ্নবী যেন অতিরিক্ত মেকআপ না করেন।

 

 

তাই তাঁর প্রথম ছবি ধরকেতে তাঁকে সিম্পেল লুকে দেখা গিয়েছিল। সম্প্রতি জাহ্নবী তাঁর ভক্তদের পোশাকের কালেকশন বা জুতার কালেকশন সবকিছুই দেখিয়েছেন। তিনি তার ঘরের আয়নার সামনে সেলফি তুলে শেয়ার করেছেন। ছবিতে তাঁর প্রচুর জুতোর কালেকশন এবং পোশাকের কালেকশন দেখা গিয়েছে। যা দেখে ভক্তরা হতবাক হয়ে গিয়েছে। তবে তার হট ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।