মা ও মেয়ে পুষ্পা ছবির ‘শ্রীবল্লি’ গানের নাচ নেচে ভাইরাল হলেন, সবাই তাদের নাচে প্রশংসায় পঞ্চমুখ

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি সুপারষ্টার আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা দ্য রাইজ’ রীতিমতো বক্স অফিস কাঁপিয়েছে। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ক্রমাগত পুষ্পার গান এবং সংলাপের রিল ভিডিও বানানো হচ্ছে। পুষ্পার গানগুলো এতটাই হিট হয়েছিল, সবাই সেইসব গানে ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যাচ্ছে।

পুষ্পা ছবিটি তেলেগু ভাষা ছাড়াও হিন্দি, তামিল, মারাঠি, মালায়ালাম এবং কন্নড় ভাষাতেও মুক্তি পেয়েছিল। সেই কারণেই ছবিটি এতটা সুপারহিট হয়েছে। ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানাকে। ছবিটি থেকে যা আয় হয়েছে, তা বক্সঅফিসের সমস্ত আয়ের রেকর্ড ভেঙে দিয়েছে। ছবিটি বক্স-অফিসে সাফল্যের নতুন পতাকা স্থাপন করেছে। অনেক সেলিব্রেটিরা পুষ্পা ছবির গানগুলো ভিডিও করছেন। সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ক্রিকেটেও পুষ্পার প্রতিদ্বন্দ্বী শোনা যাচ্ছে।

আল্লু অর্জুনের শ্রীবল্লি গানে মা-মেয়ের জুটির নাচে:

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটিতে দেখা যাচ্ছে, মা-মেয়ে জুটিতে মিলে এই গানটিতে নাচছেন। ভিডিওটি খুবই দ্রুত ভাইরাল হয়েছে। তাঁরা হুক স্টেপ করছেন। তাঁদের নাচ দেখে মনে হচ্ছে, মা নিবেদিতা শেঠি হেগড়েকে ও মেয়ে ঈশানভি হেগড়ের মতো নাচের স্টাইল করছেন। ভিডিওতে মা ও মেয়ের মুখে খুশি দেখে ব্যবহারকারীরাও তাদের প্রশংসা না করে, নিজেদের আটকাতে পারছেন না।

ভাইরাল হয়েছে মা ও মেয়ের নাচের ভিডিও:

মা ও মেয়ের নাচের ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটিতে লক্ষাধিক মানুষ ইতিমধ্যে দেখে নিয়েছেন। এই জুটির একটি ইউটিউব চ্যানেল রয়েছে, সেখানে এই ভিডিওটিতে ৭ লাখের বেশি মানুষ ভিউ দিয়েছে। তার সাথে তাঁদের ইউটিউব চ্যানেলে মিলিয়ন ব্যবহারকারীরা সাবস্ক্রাইব করেছে। শুধু তাই নয় ইনস্টাগ্রামেও তাঁদের নাচের ভিডিওতে বিপুল সংখ্যক মানুষ লাইক করেছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ভালো ভালো প্রতিক্রিয়া জানিয়েছেন, তাঁদের নাচের ভিডিওতে।