গৌরী খান বিশেষ উপহার দিলেন অনন্যা পান্ডেকে, দাম জানলে অবাক হবেন

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেকে গৌরী খান একটি বিশেষ উপহার পাঠিয়েছেন। শাহরুখ পত্নী গৌরী একজন ইন্টেরিয়র ডিজাইনার। এবার তিনি অনন্যাকে একটি সুন্দর এবং সৃজনশীল ওয়াল আর্ট পাঠিয়েছেন। চাঙ্কি পান্ডে এবং ভাবনা পান্ডের কন্যা অনন্যা পান্ডে এরম উপহার পেয়ে তিনি খুবই খুশি হয়েছেন। উপহারটি এখন অনন্যার মুম্বাইয়ের বিলাসবহুল বাড়িতে সাজানো রয়েছে।

এই শিল্পকর্মে অভিনেত্রীর নামও লেখা রয়েছে। ছবিটি খুবই স্পেশাল ভাবে বানানো হয়েছে। ছবিটিতে আধুনিক জিনিস মেশানো হয়েছে। এরফলে ছবিটিতে সুন্দর প্ৰতিকৃতি সৃষ্টি হয়েছে। এরম ছবি পেয়ে তিনি দারুণ উচ্ছ্বসিত। তিনি গৌরী খানকে এর জন্য ধন্যবাদও জানিয়েছে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গৌরী খানকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি ক্যাপশনে লিখেছেন, “আমার জন্য এটা করার জন্য গৌরী আন্টিকে ধন্যবাদ।” এর সাথে তিনি “লাভ ইট”, “সটানিং”, “ওয়াও” স্টিকার শেয়ার করে উপহারের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। ছবিটিতে অভিনেত্রীকে সাদা টপে প্রতিকৃতিতে পোজ দিতেও দেখা যাচ্ছেন। গৌরী খানের এরকম নিখুঁত শিল্পকর্ম হলিউডের সিনেমার নাম মনে করিয়ে দেয়। শিল্পকর্মটি অনন্যা পান্ডের অন্যরকম লুক এনে দিয়েছে।

গৌরী খানের পাঠানো উপহার অনন্যার কাছে খুবই মূল্যবান। তিনি খুবই আনন্দিত হয়েছেন এরম উপহার গৌরী খানের কাছ থেকে পেয়ে। শাহরুখ খানের পরিবারের সাথে চাঙ্কি পান্ডের পরিবারের সম্পর্ক খুবই ভালো। এছাড়াও অভিনেত্রীর সাথে গৌরীর বড় ছেলে আরিয়ান খানের ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে। অভিনেত্রীকে শীঘ্রই সিনেমা শকুন বাত্রার গেহরিয়ানে দেখা যাবে। বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন এবং চতুর্বেদী।