অনন্যার মুখে ‘সামি সামি’ শুনে পাগল নেটদুনিয়া, দেখে হিমেশ বললেন এমন কথা

মনে আছে, সারে গা মা পার মঞ্চে গান গেয়ে দর্শকদের বারবার মন জিতে নিয়েছেন বাংলার মেয়ে অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty) তিনি একটুর জন্য ফাইনালে উঠতে পারেনি, কিন্তু তিনি এবার জাতীয় মঞ্চে গিয়ে বিচারকদের মন জয় করে নিলেন। যে মেয়েটি একটা সময়ে একতারা নিয়ে গানের যাত্রা শুরু করেছিলেন ক্যামেরার সামনে। তাঁর গানের ধরন ছিল শুধুমাত্র বাউল গান। সেই মেয়েটি আজ হিন্দি গান শোনাচ্ছেন পুরো দেশের মানুষকে।

তাঁর জার্নি জি বাংলার সারেগামাপা’র মঞ্চ থেকে শুরু হলেও এখন তিনি জাতীয় মঞ্চে প্রতিযোগী হিসেবে মন জয় করে নিচ্ছেন বিচারকদের আসনে বসে থাকা বিচারকদের। সম্প্রতি অনন্যা মঞ্চে পুষ্পা ছবির গান গেয়ে সকলকে চমকিয়ে দিয়েছেন। বিচারকের আসনে বসা হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং শঙ্কর মহাদেব সকলেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

তিনি শুধু ‘সামি সামি’ গানই করেননি, তাঁর সাথে মঞ্চে নেচেছেন। তিনি রশ্মিকার করা সিগনেচার স্টেপে নেচেছেন। হিমেশ রেশমিয়া তাঁর গানে খুব খুশি হয়েছেন। তিনি খুব প্রশংসা করেছেন। তিনি পুষ্পার সংলাপ থেকেই অনন্যাকে বলেছেন, ‘মানুষ তোমাকে ফুল ভাবলেও তুমি আসলে আগুন।’ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

অন্যান্য নিজে ভিডিওটি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি খুবই সক্রিয় থাকেন। তিনি মাঝে মাঝে খালি গলায় গান গেয়েও নেট দুনিয়ার দশর্কদের মন ভালো করে দেয়। ভাইরাল ভিডিওতে প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে। সবাই অনন্যার খুবই প্রশংসা করছে।